• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘বাবার দ্বিতীয় বিয়েতে যাওয়ার জন্য সাজিয়ে দিয়েছিলেন মা’

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০১৮, ১৭:০৫
বিনোদন ডেস্ক

প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে সাইফের সম্পর্ক যে তিক্ততার পর্যায়ে পৌঁছে গিয়েছিল তা অজানা নেই কারোরই। ২০০৪ সালে অমৃতার সঙ্গে আইনি বিচ্ছেদ হয় অমৃতার। তার আট বছর পর করিনাকে বিয়ে করেছিলেন সাইফ আলি খান।

বাবা-মায়ের এই তিক্ততা প্রভাব ফেলেছিল সদ্য কৈশরে পা রাখা সারার জীবনেও। প্রথমদিকে এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে পারতেন না তিনি। কফি উইথ করণ চ্যাট শোতে সাইফ-সাইফ সম্পর্ক নিয়ে খোলামেলাই উত্তর দিলেন সাইফ তনয়া সারা আলি খান।

বলিউডে সদ্য পা রেখেছেন সারা। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনীতি কেদারনাথ মুক্তি পেতে চলেছে। এখন একজন বড় সেলিব্রিটির মতই প্রচারে ব্যস্ত সারা।

কফি উইথ করনে বাবা সইফের সঙ্গে এসেছিলেন তিনি। সেখানে কারিনা প্রসঙ্গে একেবারেই খোলামেলা উত্তর দিলেন বাবা-মেয়ে। সাইফ জানিয়েছেন, যেদিন কারিনার সঙ্গে তার বিয়ে হয় সেদিন একটি চিঠি তিনি অমৃতাকে লিখেছিলেন।

সেই চিঠিটি আবার কারিনাকে পড়তে দিয়েছিলেন তিনি। অমৃতাকে লেখা সাইফের চিঠিটা পড়ে ভীষণ আনন্দিত হয়েছিলেন কারিনা এবং সেই চিঠি অমৃতার কাছে পৌঁছানোর পরেই সারা ফোন করে জানিয়েছিল, আমি তোমার বিয়েতে যাচ্ছি।

সারা জানান, সাইফ-কারিনার বিয়েতে যাওয়ার জন্য অমৃতা নাকি সাজিয়ে দিয়েছিলেন তাকে। তিনি আরও জানান, ‘এটাই ভালো হয়েছে। মা-বাবা একসঙ্গে থাকলে সারাজীবন একটা দমবন্ধ করা পরিস্থিতি তাদের তাড়া করে বেড়াতো। তাতে কেউ ভালো থাকতো না। আমরাও অবসাদগ্রস্ত হয়ে পড়তাম। তার থেকে মা-বাবা আলাদা হয়ে গিয়েছেন। এখন দু’‌জনেই ভালো আছেন। সুখে আছেন। তাদের চারপাশের সকলেই ভালো আছেন, আনন্দে আছেন। এটাই ঠিক হয়েছে।

কারিনা নাকি বিয়ের পর সারাকে বলেছিলেন, আমি তোমার দ্বিতীয় মা হতে চাই না। তোমার মা একজন আছেন। তিনি সেরা। আমি তোমার বন্ধু হতে চাই।

/অ-ভি

সাইফ আলি খান,বলিউড,অভিনেতা,অভিনেত্রী,সারা আলি খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close