• সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

আকর্ষণীয় হতে ব্রেস্ট ইমপ্ল্যান্ট করিয়েছেন সানাই, খরচ ৩৫ লাখ!

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০১৮, ১৬:৫৬ | আপডেট : ১৯ নভেম্বর ২০১৮, ১৭:২১
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট

সুপ্রভা মাহবুব বিনতে সানাই। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি প্রায়শই থাকেন আলোচনায়। কাজ করেছেন চলচ্চিত্রসহ মিডিয়ার নানা অঙ্গনে। শোবিজে কাজ করতে গেলে নিজের শারীরিক গঠনের দিকে খেয়াল রাখতে হয় প্রতিটি মডেল বা অভিনেত্রীর। সম্প্রতি অভিনেত্রী সানাই নিজের দেহবল্লরি আরও আকর্ষণীয় করে তুলতে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে তার স্তনের আকৃতি বড় করেছেন।

হলিউড বা বলিউডের অনেক বিখ্যাত নায়িকাই এমনটা করেছেন। এদের মধ্যে ভারতের সুস্মিতা সেন, আয়েশা টাকিয়া, শিল্পাশেঠি, শ্রী দেবী, মল্লিকা সেরওয়াত, কঙ্গনা রানাওয়েত, বিপাশা বসুর নাম শোনা যায় সবার আগে। হলিউডেরও অনেক নায়িকাই অস্ত্রোপচারে স্তনের আকার বড় করেছেন। সবকিছু মিলিয়ে হলিউড বা বলিউড অভিনেত্রীদের কাছে প্লাস্টিক সার্জারি নিছকই ছোটখাট একটি বিষয়। কিন্তু, এবার সেই ব্যয়বহুল ব্রেস্ট ইমপ্ল্যান্ট সার্জারির দ্বারস্থ হলেন বাংলাদেশের সানাই।

কেন এমন সিদ্ধান্ত জানতে চাইলে সানাই বলেন, ‘নিজেকে অন্যরকম লুকে আকর্ষণীয় করতে থাইল্যান্ড থেকে ব্রেস্ট সার্জারি করিয়েছি। আধুনিকতা নয়, নিজের সৌন্দর্যরূপ বৃদ্ধি করতেই মূলত এটি করা। আর বিষয়টি আমি সব দিক বিবেচনা করেই করিয়েছি।’

ব্রেস্ট ইমপ্ল্যান্ট করাতে কত টাকা খরচ হয়েছে জানতে চাইলে সানাই বলেন, 'আমার আসা-যাওয়া থাকা-খাওয়া মিলিয়ে টোটাল প্রায় ৩৫ লাখ টাকার মতো খরচ হয়েছে। এসব সার্জারী খুব এক্সপেনসিভ।’

প্রসঙ্গত, সানাইয়ের জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস উত্তরবঙ্গের নীলফামারীতে। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ নিয়ে পড়াশোনা করছেন তিনি।ইতিমধ্যে মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র ময়নার ইতিকথা ও সুপ্ত আগুন। এছাড়াও নায়ক সাইমনের সাথে চুক্তিবদ্ধ দুটি ছবি প্রতীক্ষা ও প্রতিশোধ, এবং ভালোবাসা ২৪/৭ ছবিতে অভিনয় করে দশর্কপ্রিয়তা পেয়েছেন।

/এ আই

apps