• শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, -৩ পৌষ ১৪২৪
  • ||
  • আর্কাইভ

লিসবনে কাউন্সিলর নির্বাচনে বাংলাদেশি রানার জয়

প্রকাশ:  ০২ অক্টোবর ২০১৭, ২৩:৫৩
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

পর্তুগালের রাজধানী লিসবনের সান্তা মারিয়া মাইওরে ১ অক্টোবর অনুষ্ঠিত স্থানীয় কাউন্সিলের নির্বাচনে পর্তুগাল সোস্যালিস্ট পার্টির হয়ে নির্বাচনে জয়ী হয়েছেন প্রবাসী বাংলাদেশি রানা তাসলিম উদ্দিন।

১৯৯০ সাল থেকে পর্তুগালের লিসবনে বসবাস করছেন প্রবাসী বাংলাদেশি রানা তাসলিম উদ্দিন। সেই সাথে দীর্ঘদিন থেকেই পর্তুগাল সোস্যালিস্ট পার্টির মূল ধারার রাজনীতিতে আছেন।রবিবারের দ্বিতীয় মেয়াদে নির্বাচনের বিজয়ের পর রানা তাসলিম উদ্দিন বলেন, স্থানীয় প্রবাসী বাংলাদেশিদের প্রতিনিধি হয়ে এবং তাদের সহযোগিতায় লিসবনের সান্তা মারিয়া মাইওরের দ্বিতীয় মেয়াদে কাউন্সিলর হয়েছি। 

আপনারা যারা আমার সাথে ছিলেন, সার্বক্ষণিক পাশে থেকে উপদেশ দিয়ে সহযোগিতা করেছেন এমনকি বিভিন্ন মিটিং, র‍্যালি ও গণসংযোগে ছিলেন, সেই সাথে লিসবনে প্রবাসী বাংলাদেশি যারা সোস্যালিস্ট পার্টিকে ভোট দিয়ে এবং পাশে থেকে আমাকে এবং আমাদের দলকে প্রতিনিধি করার সুযোগ করে দিয়েছেন- সকলের প্রতি রইলো আমার হৃদয়ের আপ্লূত ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের সকলের কাছে আমি চির কৃতজ্ঞ।

এর আগে ২০১৩ সালে পর্তুগালে প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে রানা তাসলিম উদ্দিন সান্তা মারিয়া মাইওরে কাউন্সিলর নির্বাচিত হন। বর্তমানে তিনি বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন পর্তুগালের প্রধান উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পদে রয়েছেন।

close