• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

কাতার-সৌদি আরবে খালেদা জিয়ার সম্পদের খবর সর্ম্পণ মিথ্যা-বানোয়াট: সৌদি আরব বিএনপি

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০১৭, ২০:০৪
নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়া ও তার দুইপুত্রের কাতার-সৌদি আরবে বিপুল সম্পদের খবরকে মিথ্যা, বানোয়াট বলে দাবি করেছে সৌদি আরব বিএনপি। শনিবার জেদ্দায় এক সংবাদ সম্মেলনে এমন দাবি করা হয়। বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব শাখা সভাপতি আহমেদ আলী মুকিব সংবাদ সম্মেলনে বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কল্পিত পাচারকৃত সম্পদের বর্ণনা এবং কল্পিত সংবাদ মাধ্যমে প্রকাশিত কল্পিত সম্পদ সম্পর্কে যে বক্তব্য প্রদান করেছেন তা সর্বৈব মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। কাল্পনিক দুর্নীতির এসব কাহিনীর মূল উদ্দেশ্য দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা বেগম খালেদা জিয়া ও তার পরিবারের ভাবমূর্তি নষ্ট করা এবং রাজনৈতিকভাবে তাকে জনগণের কাছে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা মাত্র। এসব তথ্য রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন।

সম্পর্কিত খবর

    মুকিব বলেন বলেন, আরবভিত্তিক চ্যানেলগুলির বরাত দিয়ে গ্লোবাল ইন্টিলিজেন্স নেটওয়ার্ক এবং কানাডার একটি টিভি চ্যানেল এই সংবাদ প্রচার করা হয়েছে বলা হলেও বাস্তবে কানাডায় এই নামে কোন টিভি চ্যানেল নেই। অনুরূপভাবে গ্লোবাল ইন্টিলিজেন্স নেটওয়ার্ক নামে কোন গণমাধ্যম খুঁজে পাওয়া যায় না। তিনি বলেন, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সাথে সকল ভ্রাতৃপ্রতিম মুসলিম দেশ সমূহের সাথে বিশেষ করে সৌদি আরবের সাথে জিয়া পরিবারের ঘনিষ্ঠ সম্পর্ক যা আজও অটুট রয়েছে। এরই ধারাবাহিকতায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্রতি বছর রাজ পরিবারের সম্মানিত মেহমান হয়ে ওমরা বা হজ্জ করতে আসেন। আগামী নির্বাচনে নিশ্চিত ভরাডুবি জেনে ও জিয়া পরিবারের জনপ্রিয়তায় ভয় পেয়েই সরকার এই সব অসত্য তথ্য পরিবেশন করছেন বলেও তিনি অভিযোগ করেন।

    সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান, সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তপন, সহসভাপতি কেফায়ত উল্লাহ কিসমত, আব্দুল মান্নান, এম এ আজাদ চয়ন, মোহাম্মদ আলী, ইনভেস্টার ফারুক মাহমুদ, ইন্জিনিয়ার নুরুল আমিন, সেলিম রেজা খন্দকার, সিআইপি হেলাল, সাইদুল ইসলাম, শাহ আলম, নাজমুল কামাল, সোয়েব আহমেদ, আমিনুল ইসলাম, নুরুল আফছার মুস্তাক, গিয়াস উদ্দিন প্রমুখ।

    /মজুমদার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close