• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

মালয়েশিয়ায় প্রবাসীদের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০১৮, ১৯:১১
আহমাদুল কবির, মালয়েশিয়া

মালয়েশিয়ায় প্রবাসীদের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টে অনুষ্টিত হয়েছে। ১৭ জানুয়ারি বুধবার রাজধানী কুয়ালালামপুরের স্তেপাকের ডানা কোটার এসএলকে ব্যাডমিন্টন মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের পুরস্কার বিতরনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব এমএস কে শাহিন। ছিলেন প্রোডাকশান হাউজ এজিডি পিক্সার্স এর চেয়ারম্যান দাতু সেলিম।

২৪ দলের অংশগ্রহনে প্রবাসী বাংলাদেশীদের নিয়ে মালয়েশিয়ায় শুরু হওয়া ব্যডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফ্রেন্ডস অব মুন্সিগঞ্জের আমান ও সুলায়মান। সেমিফাইনাল ও ফাইনালে তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচে প্রথম রানার আপ হয়েছে এফটি ইউনাইটেড সিলেট এর লায়েক ও খশরু এবং দ্বীতিয় রানার আপ হয়েছে বিডি লায়ন্সের রিজভি ও জহিরুল। অসাধারণ খেলে দর্শক, খেলোয়াড় ও আয়োজকদের বিচারে টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান এফটি ইউনাইটেডের খশরু।

সম্পর্কিত খবর

    প্রধান অতিথি এমএসকে শাহিন তার বক্তব্যে বলেন, প্রবাসে এ ধরনের আয়োজন সত্যি-ই প্রশংসনীয়। কিছু সময়ের জন্য আমি হারিয়ে গিয়েছিলাম কৈশরে। ভবিষ্যতে প্রবাসী বাংলাদেশীদের সম্পৃক্ত করে এ ধরণের আয়োজন নিয়ে সামনে আশারও পরামর্শ দেন হাইকমিশনের এ কর্মকর্তা।

    আয়োজক প্রোডাকশান হাউজ এজিডি পিক্সার্সের চেয়ারম্যান দাতু সেলিম বলেন, সকলের সহযোগীতায় আমরা টুর্নামেন্টটি সফলভাবে শেষ করতে পেরে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন আয়োজক। মালয়েশিয়ায় এই খেলার মাধ্যমে প্রবাসীদেও মাঝে একে অন্যের সঙ্গে একটি সেতুবন্ধন তৈরির পাশাপাশি মালয়েশিয়ায় বাংলাদেশীদের ভাবমূর্তি উজ্জল করারও একটি ক্ষুদ্র প্রয়াস ।

    অনুষ্ঠানে অংশ নেয়া প্রত্যেক খেলোয়াড়কে মেডেল দেয়া হয়। সেরা দর্শকের পুরস্কার পান দাতিন জেসমিন শেখ, আয়োজক হিসাবে এজিডি পিক্সার্সের চেয়ারম্যান দাতু সেলিমের হাতে পুরস্কার তুলে দেন হাইকমিশনের কর্মকর্তা এস কে শাহিন। এছাড়া এজিডি পিক্সাসের পক্ষ থেকে কো-স্পন্সর এক্সট্রিম গ্রুপ, পোশাক কোম্পানি লিভিং আর্ট ও রেস্টুরেন্ট ফুড ভিলেজের কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

    ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনি অনুষ্ঠানে স্বপরিবারে উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেনী পেশার প্রবাসী বাংলাদেশীরা। এসময় আরো উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা মকবুল হোসেন মুকুল, বাদলুর রহমান খান, মাহবুব আলম শাহ, শাহিন সরদার, মানসুর আল বাসার সোহেল, ব্রাউন সোহেল, অলিউর রহমান আলো, মেঘনা-দাউদকান্দি ইয়ুথ কমিউনিটির সভাপতি জালাল উদ্দিন সেলিম, যশোর সমিতির সভাপতি জাহিদুল ইসলাম, কোতারায়া বিজনেস কমিউনিটির সভাপতি রাশেদ বাদল, সাধারণ সম্পাদক এস কে নিপু, এক্সট্রিমগ্রুপের চেয়ারম্যান মহসিন শিকদার পাভেল, সিইও শরিফুল ইসলাম থিংকু, ফুড ভিলেজ রেস্টুরেন্টের স্বত্ত্বাধীকারি এস কে সেন্টুসহ অনেকে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close