Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

স্পেন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকের মৃত্যুতে শোক সভা

প্রকাশ:  ১৪ এপ্রিল ২০১৮, ১৬:১০
কবির আল মাহমুদ, মাদ্রিদ, স্পেন
প্রিন্ট icon

স্পেন আওয়ামীলীগের প্রতিষ্ঠিতা সাধারণ সম্পাদক সামসুল আলম চৌধুরী ওহিদ মিয়ার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ স্পেন কেন্দ্রীয় কমিঠির উদ্যোগে শুক্রবার (১৩ এপ্রিল) রাতে স্পেনের রাজধানী মাদ্রিদে স্পেন আওয়ামীলীগের স্থায়ী কার্যালয়ে এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি ও বিশিষ্ট ব্যাবসায়ী বোরহান উদ্দিন। স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল ইসলামের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন আওয়ামীলীগ নেতা ইফতেখার আলম।

শোক সভার শুরুতে মহান মুক্তিযোদ্ধে নিহত ও মরহুম সামসুল আলম চৌধুরী ওহিদ মিয়ার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। শোক সভা ও দোয়া মাহফিলে সদ্য প্রয়াত সামসুল আলম চৌধুরী ওহিদ মিয়ার স্মৃতি চারণ করে বক্তব্য দেন স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাসান, ইফতেখার আলম, তাপস দেব নাথ, এফ এম ফারুক পাভেল, অভিবাসন সম্পাদক এডভোকেট তারেক হোসাইন, সাংগঠনিক সম্পাদক এনাম আলী খান প্রচার সম্পাদক জালাল হোসাইন ও সাব্বির আহমেদসহ অনেকে।

শোক সভায় বক্তারা বলেন, প্রবীণ রাজনীতিবিদ স্পেন আওয়ামীলীগে প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক সামসুল আলম চৌধুরী ওহিদ মিয়া বঙ্গবন্ধুর আর্দশের একজন পরীক্ষিত সৈনিক ছিলেন। তিনি বহু ত্যাগ ও নিরলস পরিশ্রম করে স্পেনে আওয়ামীলীগ প্রতিষ্ঠিত করেছেন। তার মৃত্যুতে দেশ জাতি হারালো এক পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সমাজসেবককে। তার শূন্যতা সত্যিই অপূরনীয়। তার আর্দশে আর্দশিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব বলে সকল বক্তারা অভিমত ব্যক্ত করেন। পরে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মুনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

/এসএম

apps