• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

মালয়েশিয়া থেকে বিনা ফিতে দেশে অর্থ প্রেরণের সুযোগ

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৮, ১৪:১১
আহমাদুল কবির, মালয়েশিয়া

অভিবাসী দিবসে রাষ্ট্রিয় কর্মসূচীর অংশ হিসেবে মালয়েশিয়াস্থ অগ্রণী রেমিটেন্স হাউজ থেকে বিনা ফিতে দেশে অর্থ প্রেরণের সুযোগ দিয়েছে। আর এ সুযোগ ১৮ ডিসেম্বর ‘আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০১৮’ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত বলবত থাকবে বলে জানালেন অগ্রণী রেমিটেন্স হাউজের চিফ এক্সিকিউটিভ অফিসার ও ডাইরেক্টর মো. লুৎফুর রহমান ।

তিনি জানান, মালয়েশিয়ায় বসবাসরত প্রবাসীরা এ কর্মসূচীর আওতায় বিনা ফিতে আমাদের ৬ টি শাখা কুয়ালালামপুর কোতারায়া, ক্লাং, সেরেম্বান, রাওয়াং, পিনাং ও জহুর বারু শাখা থেকে দেশে অর্থ প্রেরণ করতে পারবেন।

এ বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরের নির্দেশনা অনুযায়ী মালয়েশিয়া অগ্রণী রেমিটেন্স হাউজ অভিবাসীদের কল্যানার্থে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিন দিনের কর্মসূচীতে প্রবাসীদের অংশগ্রহণের আহবান জানিয়েছেন এ কর্মকর্তা।

প্রতিবারের মতো এবারও দিবসটি পালনে দূতাবাসের পাশাপাশি ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন প্রবাসীরা।

এ বিষয়ে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর অতিরিক্ত সচিব মো: সায়েদুল ইসলাম জানান, এবারের প্রতিপাদ্য বিষয় অভিবাসীর অধিকার- মর্যাদা ও ন্যায়বিচার।

জাতীয়ভাবে হাইকমিশন যথাযোগ্য মর্যাদায় সবার অংশগ্রহণে দিবসটি পালন করার উদ্যোগ নেয়া হয়েছে। এ ছাড়া অভিবাসীদের কল্যানার্থে রাষ্ট্রায়ত্ব ব্যাংক অগ্রণী রেমিটেন্স হাউজের পক্ষ থেকে রাষ্ট্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বিনা ফিতে দেশে অর্থ প্রেরণে ৩ দিনের কর্মসূচীর উদ্যোগ নেয়া হয়েছে। কর্মসূচীতে আমাদের সকল রেমিটেন্স যোদ্ধারা এ সুযোগ নেয়ার আহবান জানিয়েছেন শ্রম কাউন্সিলার।

/পি.এস

মালয়েশিয়া,অভিবাসী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close