• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশ:  ১৩ মার্চ ২০১৮, ১২:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ দেবগুরু বৃহস্পতি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

সম্পর্কিত খবর

    মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

    আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি সর্বগ্রাসী গ্রহ রাহু ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

    আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ আলোর মুখ দর্শন করবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

    মিথুন [২১ মে-২০ জুন]

    দুর্ঘটনা ও অপ্রীতিগর ঘটনা এড়াতে ভিড়ভাড়া তীব্রগতির বাহন বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকা শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অবশ্য সংকটকালে প্রচুর সহযোগিতা পাবেন। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি ঝুঁকবে।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    সম্ভাব্য বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ মান এমনকি রাজদণ্ডে দণ্ডিত হতে পারেন। গৃহসুখ বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    একদিকে আয় উপার্জন কম অপরদিকে শরীর স্বাস্থ্য খারাপ হওয়ায় মড়ার উপর খাঁড়ার ঘা’র সমান হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে সব প্রতিকূলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে ব্যস্ত থাকতে হবে।

    কন্যা [২২ আগস্ট-২২ সে্বেম্বর]

    শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা কঠিন হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।

    তুলা [২৩ সে্বেম্বর-২২ অক্টোবর]

    দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হবে। না বুঝে চেক চুক্তিপত্র বা কথা দেওয়া ঠিক হবে না। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্তি ক্ষতির সম্ভাবনা।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। অচল ব্যবসা সচল তথা কর্মে পদোন্নতির পথ সুগম হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। সম্ভাব্যক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতমতকে গুরুত্ব দিন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের প্রতি সজাগ দৃষ্টি রাখা শ্রেয়।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close