• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ১১ অক্টোবর ২০১৮, ০৯:০৪
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রদেব, গ্রহমাতা চন্দ্র ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার দ্বার খুলবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। সপরিবারে দূর ভ্রমণের প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

সিজনাল রোগ ব্যাধির সঙ্গে সঙ্গে নিত্যনতুন ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শল্যচিকিসার প্রয়োজন পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা সোচ্চার হয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ।

মিথুন [২১ মে-২০ জুন]

শিক্ষার্থীদের মন ফেসবুক টুইটার প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকায় প্রতিযোগিতামূলক পরীক্ষার ফল খারাপ হয়ে পড়তে পারে। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। পিতা-মাতার কাছ ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। দ্রুতগতির বাহন বর্জন করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা প্রবল। ভ্রমণ শুভ।

সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। ভাইবোনদের সঙ্গের দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ধন উপার্জনের সব পথ খুলে যাওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারে। শত্রুরা পরাস্ত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে খরচের লাগামাহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। শত্রু ও বিরোধীপক্ষরা সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। নিঃসন্তান দম্পতিরা শুভ সংবাদ পাবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণ হবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করার সম্ভাবনা।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। বিদ্যাশিক্ষায় ব্রতীদের মনে অলসতা জেঁকে বসবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হয়ে উঠবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজ হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। দ্বিচক্রযান বর্জনীয়।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভ্রমণকালীন সতর্ক থাকুন নচেৎ সব হারিয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে পড়তে হবে। হারানো বুকের ধন বুকে ফিরে আসায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতছাড়া হয়ে পড়ায় বসের বকুনি খেতে হবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থকবে।

আজকের রাশিফল
apps