• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ০৯:০৭
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি মঙ্গল বুদ্ধির দেবতা বুধ ও পরমযোগীগ্রহ শনিমহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তা ঘুচবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সম্পর্কিত খবর

    আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়েও খ্যান্ত হবে না ঋণের জ্বালে আটকে দিতে পারে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষন্ন হয়ে পড়বে। সন্তানদের আচরণ মন বেদনার কারণ হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধ, আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। ভ্রমণ শুভ।

    বৃষ [২১ এপ্রিল-২০ মে]

    হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন। প্রেম বন্ধুত্ব শুভ।

    মিথুন [২১ মে-২০ জুন]

    কর্ম প্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌনাদী সমানতালে প্রাপ্ত হবেন। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

    কর্কট [২১ জুন-২০ জুলাই]

    ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

    সিংহ [২১ জুলাই-২১ আগস্ট]

    শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।

    কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

    জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

    তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

    মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। অবশ্য শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। ভ্রমণ শুভ।

    বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

    বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা আশীর্বাদপ্রাপ্ত হবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সামান হবে।

    ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

    দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য প্রাপ্ত হবেন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে। আপনাকে সর্বদাই ব্যস্ত হয়ে থাকতে হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পেতে পারে।

    মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

    কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা সম্পত্তি লাভে সহায়ক হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মন সুর সংগীত ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

    কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

    চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণ এমনকি মাঙ্গলিক অনুষ্ঠানে গমন করবেন।

    মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

    যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেপে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরনাস্থি ক্ষতির সম্ভাবনা। ভ্রমণ শুভ।

    আজকের রাশিফল
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close