• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রঙ বাংলাদেশের বিজয় আয়োজন

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৮
রবিউল কমল

বছর ঘুরে আবার এসেছে ডিসেম্বর। বাঙালির অনন্য অহঙ্কারের মাস। বিজয় গৌরবে মেতে ওঠার উপলক্ষ্য। আজন্ম সৃজনশীল বাঙালির এই উদযাপন কেবল গল্প, গান,কবিতায় নয়, বরং বসনেও হয় স্মৃতি অর্পণ।

বাংলাদেশের ঘরোয়া ফ্যাশন ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষ হাউজ রঙ বাংলাদেশ বিজয়ের উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ আয়োজন করেছে। স্বাধীনতার গান ও বাংলাদেশের পতাকাকে কাপড়ের ক্যানভাসে ফুটিয়ে তুলেছে রঙ বাংলাদেশ। বিজয়ের পোশাকের মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে লাল-সবুজকে, এছাড়া সহকারি রং হিসাবে আছে সবুজের সেড ,সাদা, টিয়া,গোল্ডেন হলুদ।

বিজয়ের পোশাকে রঙ শুধু বড়দের নয়, ছোটদের পোশাককেও সমান গুরুত্ব দিয়েছে। পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এমব্রয়ডারি, হাতের কাজ, গ্লাসওয়ার্ক,ইত্যাদি।

মেয়েদের পোশাক: শাড়ি,থ্রি-পিস, সিঙ্গেল কামিজ,কুর্তি, ওড়না, ব্লাউজ, আনস্টিচড থ্রি-পিস।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি,কাতুয়া, শার্ট,টি-শার্ট।

ছোটদের পোশাক: সিঙ্গেল কামিজ,ফ্রক, পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট,কাতুয়া এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।

এছাড়া আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, ও উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ। রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে: ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে বিজয় উৎসবের আমেজ।

মেয়েদের পোশাক: শাড়ি ১২০০-৪,০০০ টাকা,সিঙ্গেল কামিজ ৮০০-২০০০ টাকা,থ্রিপিস ২০০০-৩৫০০ টাকা,আনস্টিচ ১,২০০-২,৫০০টাকা, ব্লাউজ ২০০-৭৫০ টাকা, ওড়না ৫০০-৮৫০ টাকা।

ছেলেদের পোশাক: পাঞ্জাবি ৮০০-১,৫০০টাকা, কাতুয়া ৮০০-১৫০০টাকা,শার্ট- ৬০০-১,০০০ টাকা, টি-শাটর্ ৩৫০-৬০০ টাকা।

ছোটদের পোশাক: ফ্রক- ৫০০-৯৫০ টাকা,কামিজ- ৫০০-৯৫০ টাকা, পাঞ্জাবি ৬০০-৮৫০ টাকা,শার্ট ৪৫০-৬৫০ টাকা,টি-শার্ট ৩০০-৫০০ টাকা। মগ- ২০০-৩৫০ টাকা।

বিজয় দিবস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close