• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

পুলিশের নামে সব ভুয়া অ্যাকাউন্ট বন্ধের নির্দেশ

প্রকাশ:  ১২ নভেম্বর ২০১৮, ২০:০০ | আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ২০:০৭
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

বাংলাদেশ পুলিশের নাম, লোগো বা পরিচয় ব্যবহার করে অননুমোদিতভাবে খোলা ফেসবুকে পেইজ, ইউটিউব চ্যানেল ও গ্রুপ বন্ধ করতে নির্দেশ দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

সোমবার (১২ নভেম্বর) ডিএমপি নিউজে প্রকাশিত এক সংবাদের মাধ্যমে এ নির্দেশ দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে আগামী তিন দিনের মধ্যে এসব পেইজ, গ্রুপ বা চ্যানেলের নাম পরিবর্তন করতে বলা হয়েছে।

এতে বলা হয়েছে, প্রকাশিত সংবাদ বা পোস্টের কারণে নানারকম বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। তাই, অনিয়ন্ত্রিত এ সকল ফেইসবুক গ্রুপ, চ্যানেল ও পেইজের এডমিনদের দৃষ্টি আকর্ষণ করছে পুলিশ হেডকোয়ার্টার্স এর মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস উইং।

সংবাদটিতে আরও বলা হয়, এ সকল গ্রুপ, চ্যানেল ও পেইজ বন্ধ করে দেয়া আমাদের উদ্দেশ্য নয়। বরং, আমরা এটি নিশ্চিত করতে চাই যে, বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস উইংয়ের সাথে সমন্বয় করে বাংলাদেশ পুলিশ সম্পর্কিত সংবাদ ও তথ্যাদি প্রকাশ ও প্রচার করা যেতে পারে। সেই লক্ষ্যে সুষ্ঠু সমন্বয় ও কার্যক্রমের স্বার্থে সংশ্লিষ্ট সকল গ্রুপ, চ্যানেল ও পেইজের অ্যাডমিনদেরকে আগামী ১৮ নভেম্বর ২০১৮ খ্রিঃ তারিখের মধ্যে এএসপি, মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস উইং, পুলিশ হেডকোয়ার্টার্স এর ফোন ০১৭৬৯৬৯১৫৮৭ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। ইতোমধ্যে যারা নাম ও বিবরণ পরিবর্তন করে পুলিশ হেডকোয়ার্টার্স এর মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস উইং-এর সাথে সমন্বয় সাধন করেছেন তাদেরকে অশেষ ধন্যবাদ।

/এসএফ

বাংলাদেশ পুলিশ
apps