• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

‘সিনহার ছুটি নিয়ে বিএনপির মাথাব্যথা কেন?’

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৭, ১৯:১৮ | আপডেট : ১২ অক্টোবর ২০১৭, ২১:১২
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী চিকিৎসার কথা বলে লন্ডনে গিয়েছেন। তিন মাস অতিবাহিত হলেও তিনি এখনো ফিরেননি। খালেদা-তারেক লন্ডনে বসে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন। খালেদা ও তার পুত্রের ষড়যন্ত্র দেশবাসী প্রতিহত করবে।

তিনি বলেন, খালেদা জিয়া লন্ডনে বসে বিভিন্ন এজেন্সির সাথে গোপন বৈঠকের পাশাপাশি পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সাখে একাধিক বৈঠক করেছেন।

প্রধান বিচারপতির প্রসঙ্গে হানিফ বলেন, তিনি অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ছুটি নিয়েছেন। বিএনপি এটাকে নিয়ে গোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তাঁর ছুটি নিয়ে বিএনপির এত মাথা ব্যাথা কেন?। তিনি প্রশ্ন রেখে বলেন, বিএনপি কি কোন গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছিল? যেটা এই ছুটির কারণে নস্যাৎ হয়ে গেছে, যে কারনে বিএনপি আজ দিশেহারা হয়ে গেছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন এসব কথা বলেন তিনি। জেলা মৎস্যজীবীলীগের আহ্বায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি, এডঃ আব্দুল মজিদ খান এমপি, এডঃ কেয়া চৌধুরী এমপি প্রমুখ।