• শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, -৩ পৌষ ১৪২৪
  • ||
  • আর্কাইভ

পূর্বপশ্চিমের দ্বিতীয় বর্ষপূর্তির প্রতিনিধি সভা

প্রকাশ:  ০১ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৬ | আপডেট : ০১ ডিসেম্বর ২০১৭, ১৬:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

তরুণ প্রজন্মের জনপ্রিয় নিউজ পোর্টাল পূর্বপশ্চিম বিডি নিউজের দ্বিতীয় বর্ষপূর্তিতে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় ঢাকা ক্লাবের পদ্মা লাউঞ্জে পোর্টালটির প্রতিনিধি সম্মেলনের শুভ উদ্বোধন করেন নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী।

অনুষ্ঠানের শুরুতেই সভাপতির শুভেচ্ছা বক্তব্য রাখেন পূর্ব পশ্চিম বিডি নিউজের সম্পাদক খুজিস্তা নুর ই নাহরীন মুন্নি। প্রতিনিধি সম্মেলনে জেলা প্রতিনিধিদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন  পোর্টালটির প্রধান সম্পাদক পীর হাবিবুর রহমান। এসময় আরো বক্তব্য রাখেন পূর্বপশ্চিমের উপদেষ্ঠা এবিএম জাকিরুল হক টিটন।

 অনুষ্ঠানের শুরুতেই পূর্ব পশ্চিম অনলাইনের পক্ষ থেকে সদ্য প্রয়াত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িঁয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

উদ্বোধনী বক্তব্যে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী বলেন, ডিজিটাল বাংলাদেশের স্লোগন নিয়ে আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রায় গণমাধ্যম একটি বড় ইতিবাচক ভূমিকা পালন করছে। তবে এর ব্যতিক্রম আছে। কিছু কিছু গণমাধ্যমের কতিপয় সংবাদকর্মী তাদের ব্যক্তি স্বার্থে হাসিল করতে ভুল তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করেন। সামনে আমাদের জাতীয় নির্বাচন। খুবই গুরুত্বপূর্ণ সময়। এসময়ে গণমাধ্যমকে আরো দায়িত্বশীল ও সর্তক থাকতে হবে। ভবিষ্যৎ পথ চলায় পূর্ব পশ্চিম দেশের গণতন্ত্র বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বেলা আড়াইটার পর শুরু হয় দ্বিতীয় পর্ব। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্ঠা ইকবাল সোবহান চৌধূরী, সাবেক পররাষ্ট্র প্রতি মন্ত্রী, আমাদের অর্থনীতির সম্পাদক নাইমুল ইসলাম খান, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, একাত্তর টেলিভিশনের বার্তা পরিচালক সৈয়দ ইশতিয়াক রেজা।

close