• শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, -৩ পৌষ ১৪২৪
  • ||
  • আর্কাইভ

পূর্ব পশ্চিম পরিবারে নতুন তিন সদস্য

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৩২ | আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

তরুণ প্রজন্মের জনপ্রিয় অনলাইন পূর্ব পশ্চিম বিডি নিউজ পরিবারের আরো নতুন তিন সদস্য যোগদান করেছেন। মো. ইমরান হাসান মজুমদার (মজুমদার ইমরান) বার্তা সম্পাদক,  কল্লোল কর্মকার সহ বার্তা-সম্পাদক হিসেবে ও মাকসুদুল হক ইমু বিনোদন বিভাগে গত ১ ডিসেম্বর থেকে যোগদান করেন।

মজুমদার ইমরান সর্বশেষ দৈনিক মানবকণ্ঠে সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। এরআগে তিনি শীর্ষ নিউজ ডটকমের প্রধান প্রতিবেদক (চীফ রিপোর্টার) হিসেবেও দীর্ঘদিন সফলতার সাথে কাজ করেছেন। ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি বাংলা) সার্ভিসের একজন সাব এডিটর হিসেবে ২০০৭ সালে গণমাধ্যমে কর্মজীবন শুরু করেছিলেন মজুমদার ইমরান। পূর্ব পশ্চিম অনলাইনে বার্তা সম্পাদক হিসেবে মজুমদার ইমরান আগামীর পথচলায় সকলের সহযোগীতা কামনা করেন।

ছাত্রজীবনে সাপ্তাহিক একতার হাত ধরে সাংবাদিকতায় প্রবেশ কল্লোল কর্মকারের। শুরুতে রিপোর্টংয়ে হাতেখড়ি হলেও ক্রমশ দৈনিক সংবাদসহ বিভিন্ন জাতীয় দৈনিকে আন্তর্জাতিক সম্পর্ক বিষয় নিয়ে লেখালেখির হাত ধরে ২০১১ সালে বাংলানিউজডটকম এ নিউজরুম এডিটর হিসেবে যোগদান করেন তিনি। পরবর্তীতে নেদারল্যান্ড ইউনিভার্সিটির অধীনে এক গবেষণায় অংশগ্রহণ করে পাকাপাকি গবেষক হিসেবে নিজের কর্মদক্ষতা তুলে ধরেন। এরই ধারাবাহিকতায় ২০১৩ সালে বাংলামেইলডটকম এ ফিচার এডিটর হিসেবে যোগ দেন তিনি। একই সময় নিয়মিত কালেরকণ্ঠ ও সমকাল পত্রিকায় আন্তর্জাতিক সম্পর্ক ও আর্টকালচারের বিভিন্ন শাখায় লিখতে শুরু করেন। সর্বশেষ চলতি মাসের শুরুতে বাংলাদেশের বিশিষ্ট সাংবাদিক ও রাজনৈতিক বিশ্লেষক পীর হাবিব পরিচালিত জনপ্রিয় অনলাইন পূর্বপশ্চিমবিডি যুগ্ম বার্তা সম্পাদক হিসেবে যোগদার করেছেন।

মাকসুদুল হক ইমু এর আগে বিডি নিউজ, মানবকন্ঠ, দৈনিক তরুণকন্ঠ ও দৈনিক নতুন সময়ে বিনোদন বিভাগে বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। 

পূর্ব পশ্চিম পরিবার আশা করছে নতুন এই সদস্যদের যোগদানর মাধ্যমে নিউজরুম আরো গতিশীল হবে। পাশাপাশি আগামীতে পূর্ব পশ্চিম পাঠকদের প্রত্যাশা অনুযায়ী বস্তুনিষ্ঠ, সত্য সংবাদ প্রকাশ করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

/মজুমদার

 

close