• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

লালমনিরহাটে আ. লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া: আহত ১০

প্রকাশ:  ১৬ ডিসেম্বর ২০১৭, ১৪:২৯
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে বিজয় র‍্যালীকে কেন্দ্র করে আ’লীগ-বিএনপি'র মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় জেলা রেলওয়ে শ্রমিক দল কার্যালয়ের সামনে এ ঘটে।

সম্পর্কিত খবর

    জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১১টায় জাতীয়তাবাদী শ্রমিক দল দলীয় কার্যালয় থেকে একটি বিজয় র‍্যালী বের করেন। এ সময় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের কতিপয় নেতাকর্মী তাদের র‍্যালীতে বাঁধা দিলে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এতে আহত হয়েছেন প্রায় ৮ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা চালায়।

    এ রিপোর্ট লিখা পর্যন্ত এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। আবারো সংঘর্ষের আতংক ছড়িয়ে পড়েছে পুরো শহর জুড়ে।

    এ বিষয়ে লালমনিরহাট জেলা বিএনপি'র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা অভিযোগ করে বলেন, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা অতর্কিত ভাবে তাদের বিজয় র‌্যালীতে হামলা করে। এ সময় আমাদের কয়েকজন আহত হয়েছে। এছাড়া হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহনের দাবি জানান তিনি।

    এদিকে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাইফুল ইসলাম বলেন, বিএনপি'র এক কর্মী প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে দিয়েছে। তাই ওই কর্মীকে না পাওয়া অবদি তাদেরকে মিছিল না করার জন্য বলা হয়েছিলো। এরপরেও তারা মিছিল বের করলে তাদের সাথে আলোচনা করতে চাইলে তারা উল্টো আমাদের উপর হামলা করে। এতে তাদের কয়েজন কর্মী আহত হয়েছেন।

    এ বিষয়ে লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে সেখানে পুলিশ প্রেরন করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close