• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

বিজয় দিবসের মিছিলে পেট্রোল বোমা হামলা, আহত ২

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০১৭, ০৩:০৫
ময়মনসিংহ সংবাদদাতা

ময়মনসিংহের গৌরীপুরে বিজয় দিবসের মিছিলে পেট্রোল বোমা হামলার ঘটনায় রিকশাচালকসহ ২ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার শাহগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

সম্পর্কিত খবর

    আহতদের উদ্ধার করে প্রথমে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে রিকশাচালক গুরুতর আহত হওয়ায় রাতেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    হাসপাতালের সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. ফাতিহা ইয়াসমিন অন্তরা জানান, রিকশাচালক মতি মিয়ার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। সময় মতো গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর শরীরে স্যালাইন দেওয়ায় গভীর কোনো ক্ষত হয়নি।

    তার অবস্থা আশঙ্কামুক্ত উল্লেখ করে তিনি আরো জানান, তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে, রোববার হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জনের পরামর্শ নেওয়া হবে।

    ঘটনার প্রত্যক্ষদর্শী শাহগঞ্জ এলাকার সোহাগ মিয়া জানান, রাত সাড়ে ৮টার দিকে শাহগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলামের নেতৃত্বে বিজয় দিবস উপলক্ষে আনন্দ মিছিল নিয়ে শাহগঞ্জ বাজার প্রদক্ষিণ করার সময় শাহগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনের ছাদ থেকে অজ্ঞাত ব্যক্তিরা ৬/৭টি পেট্রোল বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে মিছিল ছত্রভঙ্গ হয়ে পড়ে। এসময় রিকশা নিয়ে বসে থাকা ফুলবাড়িয়া গ্রামের মতি মিয়া ও শাহগঞ্জ বাজারের দোকানি রফিকুল ইসলাম আহত হয়।

    আহত মতি মিয়ার ছোট ভাই রইস মিয়া জানান, বোমা হামলায় তার ভাই মতি মিয়ার রিকশাটিও পুড়ে গেছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি করেছেন তিনি।

    শাহগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম জানান, বিজয় মিছিলকে লক্ষ্য করেই হামলাকারীরা পেট্রোল বোমা নিক্ষেপ করেছিল। জড়িতরা পুলিশের নিরপেক্ষ তদন্তে বের হয়ে আসবে।

    পেট্রোল বোমা হামলার কথা স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার এসএ নেওয়াজি জানান, হামলার সাথে জড়িতদের সনাক্ত করতে পুলিশ তদন্ত কাজ শুরু করেছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close