• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

রাজশাহীতে আ. লীগের সমাবেশ থেকে এমপি দারাকে অবাঞ্চিত ঘোষণা

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০১৭, ১৯:৪৬ | আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৭, ২০:০৮
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর দুর্গাপুরে আওয়ামী লীগের জনসমাবেশ স্থানীয় এমপি ও আওয়ামী লীগ নেতা কাজী আব্দুল ওয়াদুদ দারাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। রবিবার বিকেলে ঝালুকা ইউনিয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ থেকে এমপিকে পুঠিয়া-দুর্গাপুরে অবাঞ্চিত ঘোষণা করা হয়। ঝালুকা ইউনিয়নের আমগাছী সাহার বানু উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সদস্য তাজুল ইসলাম মোহাম্মদ ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও দুর্গাপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদের জেলা সভাপতি অধ্যাপক মুনসুর রহমান ও দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র তোফাজ্জল হোসেন। তাজুল ইসলাম ফারুকসহ বিশেষ অতিথিদের মধ্যে প্রথম তিনজনই আগামী সংসদ নির্বাচনে সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী।

সম্পর্কিত খবর

    সমাবেশে সবাই একজোট হয়ে দলীয় সভানেত্রীর প্রতি দাবি জানান, আগামী সংসদ নির্বাচনে বর্তমান এমপি ও পুঠিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল ওয়াদুদ দারার পরিবর্তে দল যাকেই মনোনয়ন দিবে-তাঁকে তাঁরা মেনে নিবেন। কিন্তু দারাকে এবারো মনোনয়ন দেওয়া হলে পুঠিয়া-দুর্গাপুরবাসী তাঁকে প্রত্যাক্ষাণ করবে। তার হয়ে কেউ মাঠে নামবে না। ফলে পুঠিয়া-দুর্গাপুরে তাঁকে অবাঞ্চিত ঘোষণা করা হলো।

    ঝালুকা ইউনিয় আওয়ামী লীগের সভাপতি কবিরুল ইসলাম আনিসের সভাপতিত্বে সমাবেশে এমপির দারার বিভিন্ন অনিয়ম-দুর্নীতি ও দলের নেতাকর্মীদের প্রতি অসাদাচারণের অভিযোগ তুলে বক্তব্য দেন, দুর্গাপুরের দেলুয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, পানানগর ইউনিয়ন চেয়ারম্যান আজহার আলী, ঝালুকা ইউনিয়ন চেয়ারম্যান মোজাহার আলী, জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান সমসের আলী, কিশমত গণকৈড় ইউনিয়নের চেয়ারম্যান আফছার আলী ও পুঠিয়ার জিউপাড়া ইউপি চেয়ারম্যান রুস্তম আলী।

    এছাড়াও পুঠিয়া-দুর্গাপুরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ওই সমাবেশে বক্তব্য রাখেন। তারা সকলেই এমপি দারাকে আগামি সংসদ নির্বাচনে মনোনয়ন না দেওয়ার জোর দাবি জানান দলের কেন্দ্রীয় নেতাদের কাছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close