Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯, ৩ মাঘ ১৪২৫
  • ||

‘আগামীতে আ. লীগ ক্ষমতায় না এলে ৬০ বছর পিছিয়ে যাবে বাংলাদেশ’

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৮:০০ | আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৮:৪২
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট icon

বিএনপিকে উদ্দেশ্য করে বেসরকারী বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, যদি সাহস থাকে, যদি বিশ্বাস থাকে, যদি জনসমর্থন থাকে তাহলে নির্বাচনের মাঠে আসুন। আপনাদের জনসর্মথন নেই বলেই নির্বাচন নিয়ে তালবাহানা করছেন।

দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আগামী নির্বাচনে ১৪ দলের বিজয়ী হতে হবে। আর যদি বিজয়ী হতে না পারে বাংলাদেশ কেবল মাত্র পাঁচ বছরের জন্য নয়, পাঁচ যুগের জন্য পিছিয়ে যাবে। এই বাংলাদেশ ইন্দোনেশিয়া হবে, রক্তের হলি খেলা হবে, সাম্প্রদায়িক সহিংসতা হবে, জঙ্গিবাদ হবে, মানুষ ঘুমাতে পারবে না।

রোববার দুপুরে বরিশালের বাবুগঞ্জ উপজেলার রাশেদ খান মেনন স্কুল এন্ড কলেজ মাঠে ওয়াকার্স পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তেব্যে পার্টির সভাপতি মেনন এসব কথা বলেন।

সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ দুর্নীতি বিরোধী সংগ্রাম জোরদারসহ আগামী ৩ মার্চ ঢাকায় মহা সমাবেশ সফল করার লক্ষে এই কর্মী সভার আয়োজন করে বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টি।

বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ টিপু সুলতান এমপি ও মহানগর ওয়ার্কার্স পার্টির আহবায়ক শান্তি দাস প্রমুখ।

/সাজিদ

apps