• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

‘বিএনপি ক্ষমতায় আসলে নতুন হাওয়া ভবনের সৃষ্টি হবে’

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ২০:৫৯
সোহাগ লুৎফুল কবির, সিরাজগঞ্জ
প্রিন্ট

বিদায়ী বছরে বর্তমান সরকারের গুরুত্বপূর্ণ অনেক অর্জনের কথা উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জঙ্গি দমনের সফল নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, জ্বালাও পোড়াও ও মানুষ হত্যাকারীদের দল বিএনপি ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন স্থবির হয়ে যাবে, দেশ অন্ধকারে নিমজ্জিত হবে। নতুন করে হাওয়া ভবনের সৃষ্টি হবে। জ্বালাও-পোড়াও, মানুষ হত্যাকারীদের এদেশের জনগণ আর কোনোদিন ভোট দেবে না।

রোববার তার নির্বাচনী এলাকা কাজীপুরের মাইজবাড়ীতে এক সমাবেশে এ আহ্বান জানান। এর আগে মন্ত্রী তার নির্বাচনী এলাকা গান্ধাইলে পরিবার পরিকল্পনা বিভাগ আয়োজিত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সাপ্তাহের উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশে শিশু ও মাতৃ মৃত্যুহার কমেছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে এখন উন্নয়ন এবং শান্তির পথে এগিয়ে যাচ্ছে। প্রচার কার্যক্রম সফল করা শুধু সরকারি কর্মকর্তাদের একার দায়িত্ব নয় এলাকার জনপ্রতিনিধি, শিক্ষকসহ সকল শ্রেণি পেশার মানুষকে এ কার্যক্রম এগিয়ে নিতে হবে। একজন সুস্থ্য মা, সুস্থ্য সন্তানের জননী এ কথা সবাইকে মনে রাখতে হবে।

পরে মন্ত্রী চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথাইলচাপর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। বিকেলে স্বাস্থ্যমন্ত্রী স্পিডবোটে চারশ ৬৫ কোটি টাকা ব্যয়ে সরকারের যমুনা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের ড্রেজিং কার্যত্রমের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

মাইজবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে সরকারের এলজিএসপি প্রকল্প ও সামাজিক সংগঠন ভয়েস অব কাজীপুর আওতায় বিভিন্ন মালামাল বিতরণ উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান শওকত হোসেন।

সমাবেশে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ইরতিজা আহসান, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান বকুল এবং সামাজিক সংগঠন ভয়েজ অব কাজিপুরের উপদেষ্টা প্রকৌশলী সাখাওয়াত হোসেন।

সমাবেশে মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী বছর বিজয়ের মাসে নির্বাচন অনুষ্ঠান হবে। এ নির্বাচনে খালেদা জিয়ার দল বিএনপিকে অংশ নেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, মাঠ ছেড়ে পালাবেন না। আওয়ামী লীগ মার্শাল ল’ মধ্যে নির্বাচন করে বিজয় অর্জন করেছে।