• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

‘নিরপেক্ষ নির্বাচন হলে আ.লীগ ৪০টি আসনও পাবে না’

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ২১:০৭
তপু আহম্মেদ, টাঙ্গাইল
প্রিন্ট

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ ৪০টি আসনও পাবে না। এইটা ভাইবেন না আবারও আপনি ভোট ছাড়াই ক্ষমতায় যাবেন।

রোববার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে কৃষক শ্রমিকলীগের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আপনার গায়ে একটা ফুলের টুকা লাগুক বঙ্গবন্ধু কন্যা হিসেবে আমরা এটা বরদাস্ত করব না। কিন্তু আপনী যে দালালদের সাথে নিয়ে চলছেন তাদের দেখে আমার বুক সব সময় ধরফর ধরফর করে। আপনার দুর্দিনে দালালরা একটাও আপনার পাশে থাকবে না। সেনাবাহিনী কখনো কারো পাশে থাকে না। আপনার ক্ষমতা গেলে পুলিশও আপনার দিকে ফিরে তাকাবে না।

সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদৌজ্জা চৌধুরী, কৃষকশ্রমিক জনতালীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতিক, যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ বীরপ্রতিক, বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম এর সহধর্মিনী নাসরিন সিদ্দিকী।

কৃষক শ্রমিক জনতালীগ টাঙ্গাইল জেলা শাখার সাবেক সভাপতি এ এইচ এম আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসমত আলীর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন- কৃষক শ্রমিক জনতালীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিব উন নবী সোহেল, কেন্দ্রীয় ছাত্র আন্দোলনের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন তালুকদার আগুন, মহিলা আন্দোলনের টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়ক মনোয়ারা মনিসহ জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও কাদেরিয়া বাহিনী সদস্যরা।