• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

প্রভা জানালেন তার একান্ত দুঃখের কথা

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৮, ১৮:০৬
উৎপল দাস
প্রিন্ট

সাদিয়া জাহান প্রভাকে নতুন করে পরিচয় দেয়ার কিছুই নেই। অভিনয় দক্ষতা দিয়ে কোটি দর্শকের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন অনিন্দ্য সুন্দরী প্রভা। কিছু ব্যক্তিগত কেলেংকারির কারণে ক্যারিয়ারে বাধা্র মুখে পরলেও বারবার সাহস নিয়ে এগিয়ে গেছেন। এখনো ছোটপর্দা দাপিয়ে বেড়াচ্ছেন প্রভা। সম্প্রতি তার একটি ফেসবুক স্ট্যাটাসকে ঘিরে আবারো আলোচনা-সমালোচনায় উঠে এসেছেন প্রভা।

পূর্বপশ্চিমবিডি.নিউজের পক্ষ থেকে সাদিয়া জাহান প্রভার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি আপনাদের (সাংবাদিক) কাছে মাফ চাই। আমাকে ক্ষমা করে দিন। আমি সাংবাদিকদের সাথে কোনো কথাই বলতে চাই না। আমার জীবনের সবচে বড় দুঃখের নাম সাংবাদিক। তারা বিভিন্ন সময় আমাকে নিয়ে যেসব গুজব ছড়িয়েছে, মিথ্যা খবর প্রচার করেছে তাতে আমি অনেক কষ্ট পেয়েছি। নতুন করে আর কষ্ট পেতে চাইনা।

প্রভা আরো বলেন, আমি এদেশের মানুষের কাছে পরিচিত। আমার আর নতুন করে পরিচয়ের দরকার নাই। আমার ব্যক্তিজীবনকে সামনে টেনে এনে সাংবাদিকরা অভিনয় জীবনকে ঢেকে দেয়ার অপচেষ্টা করা হয়। আমি এই কারণে সাংবাদিকদের কাছ থেকে দূরে থাকতে চাই। আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন, আমি যেন অভিনয় করে মানুষের হৃদয়ে থাকতে পারি।