• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

মন্ত্রীসভায় চমক যারা

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০১৮, ১৮:৫৬ | আপডেট : ০১ জানুয়ারি ২০১৮, ১৯:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মন্ত্রীসভায় রদবদল হচ্ছে। মন্ত্রীসভায় পুরোনোদের প্রমোশনের পাশাপাশি নতুনদেরও অর্ন্তভূক্ত করা হচ্ছে। এরমধ্যে চারজনকে ইতিমধ্যেই বঙ্গভবন থেকে ফোন করা হয়েছে। মঙ্গলবার নতুন চারজনসহ আরো কয়েকজন মন্ত্রী হিসেবে শপথ নেবেন। এরমধ্যে টেকনোক্রেট কোটায় মন্ত্রীপরিষদের সদস্য হতে যাচ্ছেন আইটি বিশেষজ্ঞ মোস্তফা জব্বার।

এছাড়াও মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দকে পূর্ণমন্ত্রী করা হচ্ছে। রাজবাড়ী-১ আসনের কাজী কেরামত আলী ও লক্ষীপুর- ৩ আসনের সংসদ সদস্য শাহাজাহান কামাল মন্ত্রিত্ব পাচ্ছেন। জানা গেছে, মন্ত্রী পরিষদে আরো কয়েকটি রদবদল হতে পারে। বঙ্গভবনের একটি নির্ভরযোগ্য সূত্র পূর্বপশ্চিমকে একথা নিশ্চিত করেছেন।

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ সাংবাদিকদের বলেন, আমাকে দুপুর দুইটা/আড়াইটার দিকে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন করে আগামীকাল সন্ধ্যায় বঙ্গভবনে উপস্থিত থাকতে বলা হয়েছে।

জানতে চাইলে লক্ষীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহাজাহান কামাল বলেন, আমাদের ডাকা হয়েছে। আগামীকাল সাড়ে ছয়টায় বঙ্গভবনে উপস্থিত থাকতে বলা হয়েছে। শাহাজাহান কামাল দ্বিতীয়বারের মতো এমপি নির্বাচিত হয়েছেন। আর রাজবাড়ী-১ আসনের কাজী কেরামত আলী চারবার এমপি নির্বাচিত হয়েছেন। দুজনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

প্রসঙ্গত, গত ১৬ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হক মারা যান।

/মজুমদার

মন্ত্রিসভায় রদবদল: বঙ্গভবনে ডাক পেলেন নারায়ণ চন্দ্র ও শাহজাহান কামাল