• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
  • ||

খালেদার মঞ্চস্থলের পাশ থেকে ৩টি ককটেল উদ্ধার

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০১৮, ১৭:১৯ | আপডেট : ০২ জানুয়ারি ২০১৮, ১৭:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
ফাইল ছবি

জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ছাত্রসমাবেশস্থল থেকে ৩টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাত্রসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। সমাবেশ শুরুর দেড় ঘণ্টা আগেই সমাবেশস্থল থেকে ওই ককটেলগুলো উদ্ধার করা হয়।

তাজা ককটেলগুলো অবিস্ফোরিত অবস্থায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের পশ্চিম পাশে পাওয়া যায়। এর প্রায় ২০ গজ দূরেই অডিটরিয়ামে বসে বক্তব্য দেয়ার কথা ছিল খালেদার।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার দুপুর ২টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রসমাবেশের আয়োজন করা হয়েছিল। কিন্তু দুপুর সাড়ে ১২ টায় ইনস্টিটিউটের ভেতর থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়। পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, 'সেখান থেকে দুই-তিনটা ককটেল পাওয়া গেছে।'

এদিকে সমাবেশের সব প্রস্তুতি নিয়েও অনুমতি না পাওয়ায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট চত্বরে বিক্ষোভ করছেন ছাত্রসমাবেশে আগত ছত্রদলের নেতাকর্মীরা। বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে তারা অবস্থান নিয়ে নানা স্লোগান দিচ্ছেন।

/সাজ্জাদ

জেলে যেভাবে দিন কাটছে আপন জুয়েলার্সের মালিকদের

apps