Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯, ৯ মাঘ ১৪২৫
  • ||

যে কারণে সাব্বিরের পাশে নেই কেউ

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০১৮, ২৩:৫৪ | আপডেট : ০২ জানুয়ারি ২০১৮, ২৩:৫৬
সম্রাট কবির
প্রিন্ট icon
ফাইল ছবি

জাতীয় দলের ক্রিকেটাররা ভবিষ্যৎ প্রজন্মের খেলোয়াড়দের আদর্শ। শুধু তাই নয়, দেশ ও দেশের বাইরের কোটি কোটি মানুষের চোখে আইকন তারা। তাই শৃঙ্খলার বিষয়ে ক্রিকেটারদের আরো সতর্ক থাকতে হবে বলে সাফ জানিয়ে দিয়েছেন টাইগার ক্রিকেটের মহানায়ক মাশরাফি বিন মতুর্জা।

নারী কেলেংকারির পর ১৩ লাখ টাকা জরিমানা দিয়েও শুধরাতে পারেননি ড্যাসিং ক্রিকেটার সাব্বির। এবার সর্বশেষ জাতীয় লীগের খেলায় দর্শক পেটানোর ঘটনায় বড় শাস্তিই পেয়েছেন সাব্বির। ২০ লাখ টাকা জরিমানা, কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পরা এবং সব ধরণের ক্রিকেট থেকে ৬ মাস নিষিদ্ধ হওয়ার পর এই বাজে সময়ে কাউকেই পাশে পাচ্ছেন না নীল চোখের অধিকারী সুদর্শন ক্রিকেটার সাব্বির।

মঙ্গলবার সাব্বিরের দর্শক পেটানোর ঘটনার শাস্তি নিয়ে অনুশীলনে অনেকটাই নীরবে আলোচনা হয়েছে ক্রিকেটারদের মাঝে। সাংবাদিকরাও তাই সাব্বিরের শাস্তি ব্যাপারে জানতে প্রশ্ন করে অধিনায়কের কাছে।ম্যাশের মতো সহমত কোচ সুজনও।

সবাই আমাদের ফলো করে। তরুণ যারা উঠে আসছে, বয়সভিত্তিক যারা খেলছে তারাও আমাদের ফলো করে।মাঠের বাইরের কাজগুলো ঠিকঠাক করা আমাদের দায়িত্ব, শুধু মাঠেই না মাঠের বাইরেও করে দেখাতে হবে বললেন মাশরাফি। ছুটি শেষে অনুশীলনে যোগ দিলেন নড়াইল এক্সপ্রেসের।

নির্বাচকরা আলোচনা করার পরে যখন কথা হবে তখন হয়তো বিস্তারিত বলা যাবে। এই মুহূর্তে প্রায় ৩৩ জন প্রাকটিস করছে। সবাই ভালো করুক, সেটা নিয়েই আলোচনা হয়েছে।এদিকে, দক্ষিণ আফ্রিকা সিরিজের ক্ষত ভুলতে আসন্ন ত্রিদেশীয় সিরিজ জয়ের আশাবাদ জানিয়েছেন ছুটি শেষে অনুশীলনে যোগ দেয়া অধিনায়ক মাশরাফি।দক্ষিণ আফ্রিকা সিরিজের ক্ষত এখনো শুকায়নি। হোম আর অ্যাওয়ে সিরিজের পার্থক্য বিস্তর। তাই ত্রিদেশীয় সিরিজ জয়ের সংকল্প মাশরাফির।

অবশ্যই জেতার লক্ষ্য থাকবে।ত্রিদেশীয় সিরিজটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।বিশেষ করে দক্ষিণ আফ্রিকা থেকে আসার পরে শুধু আমরা না, সাপোর্টাররা থেকে শুরু করে বিসিবি, সবাই একটু আপসেট। এই সিরিজটা আমাদের জন্য একটা টার্নিং পয়েন্ট হতে পারে।'

১৫ জানুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে ত্রিদেশীয় মিশন শুরু করবে টাইগাররা। তার আগে সর্ব্বোচ্চ প্রস্তুতির অংশ হিসেবে নিজেদের মধ্যে একাধিক প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফির দল।

apps