• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
  • ||

জায়গাটি ভালো নয় তাড়াতাড়ি চলে যান, ভূমিমন্ত্রীর গাড়ি চালককে পুলিশ

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ০২:২০ | আপডেট : ০৩ জানুয়ারি ২০১৮, ১৫:১৭
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

সাভারে ভূমি মন্ত্রী সামসুর রহমান শরীফ ডিলুর ব্যক্তিগত একটি প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টা করছে একদল ছিনতাইকারী। তারা প্রাইভেটকারের চালককে উপর্যুপরি ছুরিকাঘাত করে প্রাইভেটকারটি ছিনতাইয়ের চেষ্টা করে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে সাভার হাইওয়ে থানার সামনে। তবে এ সময় মন্ত্রী কিংবা তার পরিবারের কেউ গাড়িতে ছিলেন না ।

ছুরিতে আহত ওই প্রাইভেটকারের চালক রবিউল ইসলাম জানান, মন্ত্রীকে গ্রামের বাড়িতে নামিয়ে দিয়ে ঈশ্বরদী থেকে তিনি একা সোমবার দুপুর ৩টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। রাত সাড়ে ৯টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের ডেইরি গেইটের অদূরে সাভার হাইওয়ে থানার সামনে নিরাপদ ভেবে প্রকৃতির ডাকে সাড়া দিতে তিনি প্রাইভেটকার থামান।

এ সময় ৩/৪জন লোক এসে কোনো কিছু বুঝে ওঠার আগেই তার গলায় ছুরিকাঘাত করার চেষ্টা করে। এসময় তিনি হাত দিয়ে বাধা দিলে দুর্বৃত্তরা ডানে হাতে ছুরিকাঘাত করে প্রাইভেটকারের চাবি, মোবাইল ও নগদ ৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। তিনি কোনোক্রমে ছুটে হাইওয়ে থানায় আসেন। এ সময় হাইওয়ে থানার সামনে থাকা কয়েকজন পুলিশ সদস্যকে ঘটনাটি জানালে তারা তাকে বলেন, জায়গাটি ভালো নয় তাড়াতাড়ি এখান থেকে চলে যান।

পরে ছিনতাইকারীরা পালিয়ে গেলে রক্তাক্ত জখম অবস্থায় প্রাইভেটকারটি চালিয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিত্সা নিয়ে তিনি ঢাকায় ফিরে যান। পরে তিনি ঘটনাটি আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মুঠোফোনে জানালে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের ব্যাপারে তাকে আশ্বাস দেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আউয়াল জানান, ঘটনাটি হাইওয়ে থানার সামনে ঘটেছে, কিন্তু তারা ঘটনাটি জেনেও দ্রুত কোনো ব্যবস্থা নেয়নি কিংবা থানাকে অবহিত করেনি। ঘটনাটি পুলিশ তদন্ত করছে।

apps