• সোমবার, ২৮ মে ২০১৮, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

ডিজিটাল প্রচারণায় এগিয়ে মেয়রপ্রার্থী আতিক

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১১:৪১ | আপডেট : ০৩ জানুয়ারি ২০১৮, ১১:৪৭
নাঈম নিশান
প্রিন্ট
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও বিজিএমইএ-র সাবেক প্রেসিডেন্ট আতিকুল ইসলাম ডিজিটাল প্রচারণায় এগিয়ে রয়েছেন। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের ডিজিটাল উন্নয়নকে সামনে রেখে নির্বাচনী প্রচারণায় নেমেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যাপক প্রচরণা চালিয়ে যাচ্ছেন মোহাম্মদ আতিকুল ইসলাম। এছাড়া টুইটারেও সরব তিনি। নতুন বছরের শুভেচ্ছা জানানো থেকে প্রতিদিনের গণসংযোগও তুলে ধরণে এই মাধ্যমগুলোতে।

ডিজিটাল প্রচারণার বিষয়ে জানতে চাইলে আতিকুল ইসলাম বলেন, বর্তমান সরকার ডিজিটাল সরকার। দেশের অংধিকাশ মানুষ বিশেষ করে তরুণ প্রজন্ম ডিজিটাল হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের দেখানো পথেই হেঁটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ডিএনসিসি উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে আমি সরকারের উন্নয়ন ডিজিটালি উপস্থাপন করছি। এটা আমার দায়িত্ব থেকেই করছি।

এছাড়াও আতিকুল ইসলাম সোমবার বিকালে রাজধানীর শেওড়াপাড়া বাস স্ট্যান্ডে গণসংযোগ করেছেন। আগের দিন রোববার বিকালে ভাষানটেক এলাকায়ও গণসংযোগ করেছেন। ডিজিটাল প্রচারণার পাশাপাশি মেয়রপ্রার্থী আতিক ঢাকা উত্তরের অলি-গলিতে ভোটারদের দ্বারে দ্বারে সরকারের উন্নয়ন এবং প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দিচ্ছেন।

উল্লেখ্য, মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বাদে অন্য কোনো দলের প্রার্থীকে এখনো তেমনভাবে সরব দেখা যায়নি।