• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

রাজধানীতে বিএনপির সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ১৮:৫৪ | আপডেট : ০৩ জানুয়ারি ২০১৮, ১৯:১৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
ছবি: জীবন আহমেদ

আবারো রাজধানীতে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার বিকাল তিনটার দিকে হাইকোর্ট মাজার গেইটে এই ঘটনা ঘটে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা শেষে গুলশানের বাসায় ফেরার পথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরের পেছনে বিএনপি নেতাকর্মীদের পুলিশ ধাওয়া করে। এতে বেশকয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। পুলিশ সেখান থেকে কয়েকজনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা আলিয়া মাদরাসার মাঠে স্থাপিত বিশেষ আদালতে হাজিরা শেষে গুলশানের বাসভবন ফিরোজার পথে রওনা করার সময় বিগত দিনের মতো আজও খালেদা জিয়ার গাড়িবহরে বিপুল সংখ্যক নেতাকর্মীরা যোগ দেয়। গাড়িবহর হাইকোর্ট মাজার গেট অতিক্রম করলে পেছন থেকে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া করে পুলিশ। এসময় বিএনপি নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।

পরে হাইকোর্টের সামনে অবস্থিত কদম ফোয়ারা, মৎস্য ভবন মোড়, কাকরাইল মোড় হয়ে রুপসী বাংলা হোটেলের দিক দিয়ে গুলশানের বাসভবনের উদ্দেশ্যে চলে যান খালেদা জিয়া।

এর আগে সকালে বিএনপি চেয়ারপারসনের হাজিরাকে কেন্দ্র করে হাইকোর্টের মাজার গেট এলাকা থেকে বারাকাত আলম ও রনি নামে বিএনপির দুই কর্মীকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। /মজুমদার