• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

‘শিগগিরই ছাত্রলীগের নতুন সম্মেলন’

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০১৮, ২০:১০ | আপডেট : ০৩ জানুয়ারি ২০১৮, ২০:৩৭
উৎপল দাস
প্রিন্ট

খুব শিগগিরই ছাত্রলীগের নতুন সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি ওবায়দুল কাদের। বুধবার সন্ধ্যায় ছাত্রলীগের সম্মেলন চেয়ে বর্তমান কমিটির কয়েকজন নেতা তার সঙ্গে দেখা করলে তিনি এ ইঙ্গিত দিয়েছেন বলে নিশ্চিত করেছে ছাত্রলীগেরই একটি নির্ভরযোগ্য সূত্র।

সূত্রটি আরো জানিয়েছে, আগামীকাল ৪ জানুয়ারি ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকীর আগের দিন বুধবার সন্ধ্যায় কয়েকজন ছাত্রলীগের নেতা প্রথমে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে প্রথমে আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম এবং আ.লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেনের সঙ্গে সাক্ষাত করেন।

এসময় তারা দুজনই প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার তাগিদ দেন। পাশাপাশি নতুন সম্মেলনের বিষয়ে আওয়ামী লীগ সভানেত্রী আন্তরিক রয়েছেন বলে আশ্বাস দেন। পরবর্তীতে তারা দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গেও দেখা করেন। তিনিও একই ধরণের আশ্বাস দিয়েছেন বলে পূর্বপশ্চিম নিশ্চিত হয়েছে।

উল্লেখ্য, গত বছরের অক্টোবর মাসেই সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক জাকির হোসাইনের নেতৃত্বাধীন ছাত্রলীগের মেয়াদ শেষ হয়ে যাবার পরই নতুন সম্মেলনের তারিখ ঘোষণার দাবি উঠেছিল।

apps