• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
  • ||

তারানার নতুন অফিস সাজানো হচ্ছে

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:৪৯ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৮, ১৩:৫২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ডাক ও টেলিযোগাযোগ বিভাগ থেকে তথ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া প্রতিমন্ত্রী তারানা হালিমের জন্য কক্ষ প্রস্তুত করছে তথ্য মন্ত্রণালয়।

সচিবালয়ের চার নম্বর ভবনের নবম তলায় পূর্ব দিকের কক্ষটি তারানা হালিমের জন্য বরাদ্দ করে সাজগোজ করা হচ্ছে বলে জানিয়েছেন তথ্য মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা।

বৃহস্পতিবার সচিবালয়ে ওই ভবনে গিয়ে দেখা যায়, কক্ষটি বেশ বড়সড়। এ কক্ষটি তথ্য মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিবের দফতর ছিলো। তিনি ভারপ্রাপ্ত সচিবের দায়িত্ব পাওয়ার পর কক্ষটি খালি থাকে।

সিঁড়ি এবং লিফটের কাছেই এ কক্ষটি অন্য একটি কক্ষের সঙ্গে সংযুক্ত রয়েছে। শীতের সকালের মিষ্টি রোদ পড়েছে কক্ষটিতে। নতুন মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর প্রথম দিন তারানা হালিম আসবেন কিনা, তা জানাতে পারেননি কর্মকর্তারা। আর তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিকেলে দেশের বাইরে যাবেন বলে জানিয়েছেন কর্মকর্তারা।

চার নম্বর ভবনের একই তলায় তথ্যমন্ত্রীর দফতর। মাঝের সিঁড়ি ও লিফটের পর পশ্চিম দিকে বসেন মন্ত্রী হাসানুল হক ইনু। আর একেবারে পশ্চিম পাশে রয়েছে আরেকটি লিফট ও সিঁড়ি। তথ্য মন্ত্রণালয় ছাড়াও এ ভবনের বিভিন্ন তলায় আইন, কৃষি, ভূমি মন্ত্রণালয়ের দাফতরিক কাজ পরিচালিত হয়।

নতুন বছরের শুরুতে মন্ত্রিসভায় নতুন তিনজনকে স্থান দেওয়ার পাশাপাশি দফতর বদল হয় চারজনের। ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন মোস্তাফা জব্বার।

/নাঈম