• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫
  • ||

‘নৌকা ডুবলে আমাদের সবাইকে ডুবতে হবে’

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ২০:০২ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৮, ২০:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সহ-সভাপতি অধ্যাপক মুনতাসির মামুন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হলে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। আমরা এখন যে পরিস্থিতিতে আছি, নৌকায় ভোট দেওয়া ছাড়া বিকল্প নেই। কারণ নৌকা ডুবলে আমাদের সবাইকে ডুবতে হবে। বিজয় দিবস উপলক্ষে আজ সন্ধ্যায় কিশোরগঞ্জ প্রেস ক্লাবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের অনেক ঘাটতি যেমন রয়েছে, তেমনি উন্নয়নও কম করেনি। উন্নয়নের রাজনীতি করলে আওয়ামী লীগকে ভোট দিতে হবে। তিনি বলেন, জয় বাংলা স্লোগানের জন্য হাইকোর্টের দিকে তাকিয়ে থাকতে হবে কেন। সবাই মিলে স্লোগান দিলেই তো হয়ে যায়।

মুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির উপদেষ্টা বিচারপতি নিজামুল হক, সাধারণ সম্পাদক কাজী মুকুল, তথ্য ও গবেষণা সম্পাদক আসিফ মুনীর চৌধুরী।

সভায় কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আহমেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক সাকাউদ্দিন আহাম্মদ রাজন, ঘাতক দালাল নির্মূল কমিটি কিশোরগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আউয়ালসহ স্থানীয় নেতারাও বক্তব্য রাখেন।