• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
  • ||

পোস্টার-বিলবোর্ড সরাচ্ছেন আতিকুল

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০১৮, ২২:০৮ | আপডেট : ০৪ জানুয়ারি ২০১৮, ২২:০৯
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) সম্ভাব্য মেয়র প্রার্থী আতিকুল ইসলাম তার ছবি সম্বলিত সব পোস্টার-বিলবোর্ড সরিয়ে ফেলছেন। ঢাকার এই নির্বাচনী এলাকায় ৬ জানুয়ারির মধ্যে সব পোস্টার সরিয়ে ফেলার নির্দেশনাও দেয়া হয়েছে তার পক্ষ থেকে।

সংবাদে নগরীর সৌন্দর্য বর্ধনে সাবেক মেয়র মরহুম আনিসুল হকের অবদান এবং পোস্টার-বিলবোর্ড নামানোয় তার উদ্যোগের ইতিবাচক দিক গুরুত্ব দিয়ে তুলে ধরা হয়। সংবাদটিতে সম্প্রতি ডিএনসিসির আসন্ন নির্বাচনে সম্ভাব্য প্রার্থী আতিকুল ইসলামের পক্ষ থেকে টানানো পোস্টার-বিলবোর্ডের বিষয়টিও গুরুত্ব পায়।

আতিকুল ইসলাম বলেন, ‘আমরা সুন্দরের পক্ষে। জনগণের রায় এবং সহযোগিতা পেলে নগরের উন্নয়ন এবং সৌন্দর্য বৃদ্ধিতে নিরলস চেষ্টা করে যাব।’

‘নামিয়েছিলেন আনিসুল ওঠালেন আতিকুল’ শিরোনামে প্রকাশিত সংবাদটি প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘সংবাদে পোস্টারের বিষয়টি সমালোচনাভাবে দেখানো হলেও আমি ইতিবাচকভাবে দেখছি। এতে সতর্ক হওয়া এবং জনমতের প্রতি শ্রদ্ধা জ্ঞাপনেরও সুযোগ মিলেছে।

তিনি বলেন, আগামী ৬ জানুয়ারি মধ্যে সব পোস্টার এবং বিলবোর্ড সরানোর নির্দেশ শুভাকাঙ্ক্ষিদের দেয়া হয়েছে। আইনের প্রতি শ্রদ্ধা রেখেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

আজ (বৃহস্পতিবার) রাতেই এ ব্যাপারে ফেসবুকে স্ট্যাটাসও দেয়া হবে বলে জানান আতিকুল।

আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্ব থেকে ইতিবাচক সংকেত দেয়া হয়েছে উল্লেখ করে আতিকুল ইসলাম বলেন, আমরা ইতোমধ্যেই জনগণের ব্যাপক সাড়া পেয়েছি। জনগণের সহায়তা পেলে নগরের উন্নয়নে সর্বোচ্চ প্রয়াস চালিয়ে যাব।

apps