• শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫
  • ||

'মায়ের বয়সী খালেদাকে মেয়ের বয়সী সাজসজ্জা দেখে সম্মান করতে পারি না'

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ১৫:২৮ | আপডেট : ০৫ জানুয়ারি ২০১৮, ১৫:৪০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
ফাইল ছবি

নির্বাচনের সময় যারা মুসলমান বনে যায়, তাদের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, খালেদা জিয়া আমার মায়ের বয়সী। আমি তাকে সম্মান করতে চাই। কিন্তু যখন দেখি তিনি মেয়ের বয়সী সাজসজ্জা করেন, তখন আর সম্মান করতে পারি না। তিনি আরও বলেন, খালেদা জিয়া ও শেখ হাসিনার ছবি পাশাপাশি রাখুন। দেখুন, কাকে দেখলে ঈমানদার মনে হয়।

শুক্রবার (৬ জানুয়ারি) সকালে সোহরাওয়ার্দী উদ্যানে গণতন্ত্র রক্ষা, সন্ত্রাস ও জঙ্গি দমনে ইউনাইটেড ইসলামী পার্টি আয়োজিত আলেম ওলামা সমাবেশে ড. হাছান মাহমুদ এ কথা বলেন।

সমাবেশে আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, আজ ৫ জানুয়ারি, ২০১৪ সালের এই দিনে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। এই দিনকে মাথায় রেখে ইউনাইটেড ইসলামী পার্টি এক মাস আগে এই উদ্যানে সমাবেশের আবেদন করেছিল। বিএনপি তারও দুই সপ্তাহ পরে আবেদন করে। কিন্তু আগেই ইউনাইটেড ইসলামী পার্টিকে অনুমতি দিয়ে দেওয়া হয়। ফলে একটি দলকে অনুমতি দেওয়ার পর আরেকটি দলকে অনুমতি দেওয়া যায় না। একবার অনুমতি হয়ে যাওয়ার পরে আওয়ামী লীগ আবেদন করলেও অনুমতি দেওয়া সম্ভব ছিল না।

হাছান মাহমুদ বলেন, বিএনপি অনুমতি না পেয়েও সমাবেশের নামে বিশৃঙ্খলা করার চেষ্টা করেছিল। বিএনপির এখন জনগণের ওপর ভরসা নেই। তারা ষড়যন্ত্র করতে চায়।