• সোমবার, ২৮ মে ২০১৮, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

মেয়র আনিসের ‘এ্যাকশন’ দেখাচ্ছেন ডেইজি সারোয়ার

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০১৮, ২০:৫০
উৎপল দাস
প্রিন্ট
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সদ্য প্রয়াদ মেয়র আনিসুল হকের স্বপ্নের পরিচ্ছন্ন ঢাকা গড়ার অসমাপ্ত কাজ এগিয়ে নিতে এ্যাকশনে নেমেছেন প্যানেল মেয়র ডেইজি সারোয়ার। অবৈধ ও দখলদারদের হাত থেকে ফুটপাত দখলমুক্ত করতে ইতিমধ্যেই তিনি মাঠে নেমে গেছেন।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ফিরেই নতুন বছরের শুরুতে ডেইজি সারোয়ার ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনকে সাথে নিয়ে কাজ শুরু করে দিয়েছেন। গত বুধবার তিনি রাজধানীর শেরে বাংলা নগর থানার গণভবন এলাকার ফুটপাতে যেসব অবৈধ স্থপানা ছিল সব গুড়িয়ে দিয়েছেন। একই সঙ্গে নতুন করে কেউ দখল করতে আসলে তাদের খবর আছে বলেও কড়া হুঁশিয়ারি দিয়েছেন।

পূর্বপশ্চিমবিডি.নিউজের সঙ্গে আলাপকালে ডেইজি সারোয়ার বলেন, ‘আনিস ভাইয়ের অসমাপ্ত কাজ করাই আমার প্রধান লক্ষ্য। তিনি চেয়েছিলেন দখলমুক্ত ঢাকা উত্তর। প্রশস্ত ফুটপাত দিয়ে যেন সাধারণ মানুষ চলাচল করতে পারে সেদিক বিবেচনায় নিয়ে আমরা আবারো মাঠে নেমেছি ‘

তিনি আরো বলেন, আগামীকাল শনিবার আমি ডিএনসিসি অফিসে সবার সঙ্গে মিটিং করবো। কিভাবে কাজে গতি ফিরিয়ে আনা যায় সে বিষয়ে সুনির্দিষ্ট ফ্রেমওয়ার্ক তৈরি করা হবে। কোনো দখলদারদের কাছে প্রয়াত মেয়র যেমন মাথা নত করেননি, আমরাও করবো না। যেকোনো মূল্যে ঢাকা উত্তরকে সুন্দর এবং পরিচ্ছন্ন রাখতে নিরলসভাবে কাজ করে যাবো।