• বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫
  • ||

চট্টগ্রামে ওসি-এসআই হাতাহাতি!

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ০১:০৭ | আপডেট : ০৬ জানুয়ারি ২০১৮, ০১:৩১
চট্টগ্রাম সংবাদদাতা
প্রিন্ট

চট্টগ্রামের ফটিকছড়ি থানায় অভ্যন্তরীণ একটি সভায় অপ্রীতিকর ঘটনা ঘটেছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং একজন উপ-পরিদর্শক (এসআই) বাকবিতণ্ডার পাশাপাশি হাতাহাতির ঘটনায় জড়িয়েছেন বলে জানা গেছে। শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

সূত্রমতে, পুলিশ সুপারের নির্দেশিত বিশেষ অভিযান পরিচালনা নিয়ে ফটিকছড়ি থানায় কর্মকর্তারা বৈঠকে বসেছিলেন। এ সময় ওসি জাকের হোসাইন মাহমুদের সঙ্গে এসআই মো. সাহাবুদ্দিন বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

এক পর্যায়ে দুই কর্মকর্তা হাতাহাতিতে জড়িয়ে পড়লে উপস্থিত অন্য কর্মকর্তারা তাদের শান্ত করেন বলে জানা যায়। তবে পুলিশ কর্মকর্তারা হাতাহাতির বিষয়টি স্বীকার করেননি। বিষয়টি জানাজানির পর হাটহাজারী সার্কেলের সহকারী পুলিশ সুপারকে দ্রুত ফটিকছড়ি থানায় পাঠানো হয়েছে।

জানতে চাইলে ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, এসআই মো. সাহাবুদ্দিনকে ট্রান্সফার করা হয়েছে। কিন্তু তিনি যেতে চাচ্ছেন না। হা-হুতাশ, কান্নাকাটি শুরু করে দিয়েছেন। এটাই ঘটনা। হাতাহাতি হয়নি।

জানতে চাইলে চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মশিউদ্দৌলা রেজা বলেন, একসঙ্গে থাকলে ঘটনা ঘটাই স্বাভাবিক। না ঘটাটাই বরং অস্বাভাবিক। আপনার সঙ্গে কি কখনো আপনার সহকর্মীর ঝামেলা হয়নি? এটাও তেমনই। বড় কিছু বা নিউজ করার মতো কিছু নয়।

সহকারী পুলিশ সুপারকে থানায় পাঠানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তিনি এমনিতেই গেছেন। এই ঘটনার জন্য যাননি।