• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫
  • ||

খালেদাকে মতিয়া

‘খালেদা মাছ নয়, মাছের ঝোল খান’

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ১১:০১
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট
ফাইল ছবি

বিএনপি নির্বাচনে না গেলেও দেশে নির্বাচন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী।

শুক্রবার শেরপুরে শীতবস্ত্র বিতরণকালে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেন, ‘নৌকা দেশ আনছে, নৌকা দেশ রক্ষা করতে চায়।আর যারা কুড়িয়ে পাওয়া চৌদ্দ আনা হিসেবে দেশের অর্থ লুট করেছে তাদের প্রত্যাখ্যান করবে জনগণ।’

উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, আপনারা শেখ হাসিনার কাজও দেখছেন আর যারা ধ্বংস করেছে তাদেরকেও দেখছেন। নিশ্চয়ই আপনারা যারা দেশ রক্ষা করতে চায় তার পক্ষে থাকবেন।

‘বেগম খালেদা জিয়া ইলেকশান করেন না; কিন্তু তিনি মাছ খান না, মাছের ঝোল খান। উনি সিটি কর্পোরেশন নির্বাচন করেন। ইলেকশান উনি করবেন। না করলে উনার জন্য কিছু বসে থাকবে না।

‘ইলেকশান এ দেশে হবে। ২০১৪ তে নির্বাচন হয়েছে। আবার ২০১৮ সালের শেষের দিকে হবে।’

কৃষিমন্ত্রী নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীর ফকিরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও আর্থিক অনুদান বিতরণ করেন।

বিভিন্ন মন্ত্রাণালয়ের অর্থায়নে চারটি ইউনিয়নের ৪৭টি প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণির গরিব ও মেধাবী শিক্ষার্থীদের ৪৭০টি কম্বল, ১৫টি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী ২৫০ শিক্ষার্থীকে সোয়েটার, দুঃস্থ নারী-পুরুষের মাঝে এক হাজার ৫৬০টি কম্বল, এসএসসি টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ মেধা ক্রমানুসারে ১২টি শিক্ষা প্রতিষ্ঠানে ১১৬ জন শিক্ষার্থীকে ৫০০ টাকা করে দেওয়া হয়।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মুখলেছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক ফজলুল হক উপস্থিত ছিলেন।

/নাঈম