• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দাগনভূঞায় বাস খাদে পড়ে নিহত ৭

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০১৮, ২২:১৫
ফেনী প্রতিনিধি

ফেনীর দাগনভূঞায় যাত্রীবাহী বাস মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে ৭ জন নিহত ও ৪০ জন আহত হয়েছে। শনিবার সন্ধ্যা সাতটার দিতে ফেনী-নোয়াখালী সড়কের আমিরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের লাশ ফেনী সদর হাসপাতাল ও দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওইদিন সন্ধ্যায় লক্ষীপুর থেকে ছেড়ে আসা শাহী পরিবহনের একটি বাস ঢাকা (মেট্রো ব-১৪-৫৪৮৫) মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে পাশ্ববর্তী গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৭ নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছে। আহতদের দাগনভূঞাসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সম্পর্কিত খবর

    এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত একজনের নাম জানা গেছে। তিনি হলেন- আয়কর কর্মকর্তা মাহবুবুর রহমান। তবে নিহতের তিন জন সিএনজি অটোরিক্সা যাত্রী, দুইজন মোটর সাইকেল যাত্রী ও দুইজন বাস যাত্রী বলে নিশ্চিত হওয়া গেছে। বাকীদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছে পুলিশ। দুঘটনার পর থেকে ফেনী-নোয়াখালী সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ফেনী ও পাশ^বর্তী এলাকার ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ করছে।

    দাগনভূঞা থানার পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। উদ্ধার তৎপরতা এখনো চলছে।

    দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম সড়ক দূর্ঘটনায় ৬ নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের বিভিন্ন হাসপাতালের চিকিৎসা দেয়া হচ্ছে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close