• সোমবার, ২৩ জুলাই ২০১৮, ৮ শ্রাবণ ১৪২৫
  • ||

মারামারি, ভাংচুরে মিরপুরে ব্যাংকের পরীক্ষা বন্ধ

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৮, ১৭:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

রাষ্ট্রায়ত্ত সোনালী, রূপালী ও জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষায় মিরপুরের একটি কেন্দ্রে অতিরিক্ত পরীক্ষার্থী থাকায় মারামারিতে ঐ কেন্দ্রের পরীক্ষা বন্ধ।

হাইকোর্টের স্থগিতাদেশের পর শুক্রবার এক যোগে ঢাকার বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা শুরু হলেও মীরপুর শাহ আলী মহীলা কলেজের সাড়ে আট হাজার পরীক্ষার্থীর ধারণ ক্ষমতা না থাকাকার পরও কেন এত পরীক্ষার্থীর আসন এখানে দেওয়া হয়েছে এ নিয়ে কর্তৃপক্ষের সাথে মারামারিতে জড়িয়েছে তারা।

কলেজের সামনের রাস্তা বন্ধ করে দিয়ে বিক্ষোভ মিছিল করছে পরীক্ষার্থীরা।

ক্ষোভ প্রকাশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক সাবেক ছাত্র আসাদুজ্জামান বলেন,“বোনকে নিয়ে কেন্দ্রে আসছিলাম। পরীক্ষা শুরু হওয়ার একটু আগেই দেখি ভিতরে মারামারি হচ্ছে। তারপর এটা রাস্তায়।

এখন বোন বাইরে বেরিয়ে এসেছে পরীক্ষা হচ্ছে না। জানতে পারলাম আজকে এখানে সাড়ে আট হাজার পরীক্ষার্থী ব্যংকের পরীক্ষা দিতে আসছিল। এক বেঞ্চে ৮-১০ জন বসিয়েছে এত সবাই ক্ষোব্দ হয়ে বেরিয়ে এসেছে। কতৃপক্ষে সাথে ভিতরে গেঞ্জাম হচ্ছে।

এ বিষয়ে শাহ আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন,জামেলা হচ্ছে ভিতরে। যতদুর জানি জায়গা সংকুলনের কারনে এটা হচ্ছে। এখন ভিতরে যাচ্ছি দেখি পরীক্ষা নেওয়ার জন্য সহযোগিতা করা যায় কিনা।