• সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, ৯ ১৪২৫
  • ||
  • আর্কাইভ

শনিবার মনোনয়ন কিনবেন আতিক

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৮, ২১:৪৬
উৎপল দাস
প্রিন্ট

আগামীকাল শনিবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপ নির্বাচনে মেয়র পদে ক্ষমতাসীন আ। লীগের মনোনয়ন কিনবেন আতিকুল ইসলাম ।তিনি নিজে মনোনয়ন পত্র কিনতে ধানমন্ডির শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে যাবেন না । অন্য কাউকে দিয়ে শনিবারই মনোনয়ন পত্র কিনবেন। তবে ব্যাপক শোডাইনের মাধ্যমে আগামী ১৫ ই জানুয়ারি তিনি মনোনয়ন পত্র দাখিল করবেন বলে পূর্বপশ্চিম নিশ্চিত হয়েছে । বিজিএমইএ সাবেক সভাপতি আতিকুল ইতিমধ্যে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন  ।

এর আগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উপনির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী মো. আতিকুল ইসলাম বলেছেন, নির্বাচিত হতে পারলে ঢাকাকে বৈঠকখানার মতো সাজাবেন। যে বৈঠকখানার উঠান হবে সবুজ, থাকবে খেলাধুলার সুবিধা। যেখানে জলাবদ্ধতা থাকবে না বলে প্রতিশ্রতি দেন

আতিকুল ইসলাম তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি। আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আতিকুল ইসলাম কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন এলাকায় মতবিনিময় করে চলেছেন। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে অন্য আর কোনো প্রার্থীকে এভাবে মাঠে সক্রিয় দেখা যাচ্ছে না।

দল থেকে মনোনয়ন পেলে এবং মেয়র নির্বাচিত হতে পারলে তিনটি কাজকে বেশি গুরুত্ব দেবেন বলে জানান আতিকুল। এগুলো হলো সিটি করপোরেশন এলাকায় সেবাদানকারী ৫৭টি সংস্থার মধ্যে সমন্বয় করা, ডিএনসিসি এলাকায় পরিকল্পিত ইউটার্নগুলো দ্রুত নির্মাণ করা এবং ডিএনসিসি এলাকায় চলাচলকারী বাসগুলোকে একই কোম্পানির আওতায় নিয়ে আসা।