• বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ৫ পৌষ ১৪২৫
  • ||

‘দয়া করে আপনাদের সেবা করার সুযোগ দিন’

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৫৪ | আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৩০
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট
ফাইল ছবি

রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করায় রাজশাহী মহানগরবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বার্তায় এই কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে আবেগঘন ভাষায় তিনি নিজেকে প্রমাণের জন্য নগরবাসীর কাছে আর একটিবার সুযোগ চেয়ে নৌকায় ভোট প্রার্থনা করেছেন। রাজশাহীকে শিক্ষা, স্বাস্থ্য, পরিচ্ছন্নতার দিক দিয়ে সর্বোত্তম বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে তিনি ওই বার্তাটি দেন।

তাতে সাবেক নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘ঐতিহাসিক মাদ্রাসা ময়দানের আজকের জনসভার প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজকের দিনটাকে সাফল্যমন্ডিত এবং সবদিক থেকে ঐতিহাসিক করে তোলার জন্য সকলকে আমার হৃদয়ের অন্তস্থল থেকে আপনাদের ধন্যবাদ জানাই। অনুগ্রহ করে আপনারা আমার সঙ্গে থাকুন এবং আমার নিজেকে প্রমাণ করার জন্য আরেকটিবার সুযোগ দিন।

আগামী সিটি করপোরেশন নির্বাচনে দয়া করে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে আপনাদের মেয়র নির্বাচিত করুন। রাজশাহীর উন্নয়নকে ত্বরান্বিত করুন। রাজশাহীতে বৃহৎ কর্মক্ষেত্র তৈরি করার সুযোগ দিন।

আসুন আমরা আমাদের রাজশাহী শহরকে সর্বোত্তম বাসযোগ্য সবুজ, পরিস্কার পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তুলি এবং রাজশাহী শহরে আরো শিক্ষা প্রতিষ্ঠান এবং উন্নত চিকিৎসা সেবার মান নিশ্চিত করি।

দয়া করে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন। আপনাদের পরিবারের সকল সদস্যর সঙ্গে আপনারা ভাল থাকুন।’

/এনএস

apps