• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

'নির্বাচনে আসবে কি আসবে না সেটা দেখার বিষয় আ. লীগের না'

প্রকাশ:  ১৩ মার্চ ২০১৮, ১৯:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট
ফাইল ছবি

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বিএনপির আন্দোলনের শক্তি নেই। তাই তারা শান্তিপূর্ণ আন্দোলন করছে। আন্দোলনে শক্তি ক্ষয় না করে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন খাদ্যমন্ত্রী। আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল জলিলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ওই আলোচনা সভার আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, গতকাল বেগম খালেদা জিয়া জামিন পেয়েছেন। এতেই প্রমাণিত হয় আদালতের ওপর সরকারের কোনো হস্তক্ষেপ নেই। বর্তমান সরকারের অধীনেই সাংবিধানিক নিয়ম অনুযায়ী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচনকালীন সরকার পরিচালনা করবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার সর্বোতভাবে নির্বাচন কমিশনকে সহায়তা করবে। মন্ত্রী সতর্ক করে দিয়ে বলেন, কেউ নির্বাচনে আসবে কি আসবে না সেটা দেখার বিষয় আওয়ামী লীগের না। নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে।

আলোচনাসভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, তালুকদার মো. ইউনুস, চিত্রনায়িকা নতুন।

apps