• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

আ’লীগ গণতন্ত্রকে লুন্ঠিত করেছে: মির্জা ফখরুল

প্রকাশ:  ১৬ মার্চ ২০১৮, ১৬:৪৫ | আপডেট : ১৬ মার্চ ২০১৮, ১৬:৫৯
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আজকের এই দিনে আওয়ামী লীগ গণতন্ত্র কে লুন্ঠিত করেছে। এই অবৈধ ও অসাংবিধানিক সরকার রাষ্ট্রের স্তম্ভকে ধংস করে ফেলছে। বিএনপিকে নির্মূল করে দেয়ার জন্য চক্রান্তের বেড়াজাল দিচ্ছে। হাজার হাজার বিএনপির নেতা কর্মীকে গ্রেফতার ও হত্যা করছে। এই দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠিয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শুক্রবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া গ্রামে বিএনপির প্রয়াত সাবেক মহাসচিব ও একুশে পদক প্রাপ্ত ভাষা সৈনিক এবং মুক্তিযোদ্ধা সংগঠক খোন্দকার দেলোয়ার হোসেনে এর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব আরও বলেন যতক্ষণ পর্যন্ত নির্বাচন করার মত পরিবেশ তৈরি হবে না, লেভেল ফিল্ড তৈরি হবে না, সমস্ত দলের সমান অধিকার নিশ্চিত হবে না ততক্ষণ পর্যন্ত আামরা এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে যাব কিনা তা ভেবে দেখতে হবে। আজকে এ মত্যুবার্ষিকীর দোয়ার মাহফিলের মধ্য দিয়ে সারা দেশের বিএনপির নেতা-কর্মীকে উজ্জিবীত করবে।

এসময় দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন ড্যাবের প্রেসিডেন্ট ও ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য রোখসানা খানম মিতু, মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মো. জামিলুর রশিদ, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মইনুল ইসলাম খান শান্ত, সাবেক মানিকগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মহিয়ার খান সিপার, বিএনপির সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের পুত্র খোন্দকার আকবর হোসেন (বাবলু) খোন্দকার আক্তার হোসেন জগলুসহ আরও অনেকে।