• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খোঁজ মিললো নিহত দুই যাত্রীর স্বজনদের

প্রকাশ:  ১৭ মার্চ ২০১৮, ২২:৪৯
নিজস্ব প্রতিবেদক

ইউএস-বাংলার উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত বিলকিস আরা ও পিয়াস রায়ের স্বজনদের খোঁজ মিলেছে। আজ শনিবার সকালে দুজনের আত্মীয় নেপালের বাংলাদেশ দূতাবাসে পৌঁছেছেন।

পিয়াস রায়ের বাবা সুখেন্দু বিকাশ রায় নেপালে পৌঁছেছেন বলে জানিয়েছেন পিয়াসের ভগ্নিপতি হিমাদ্রি সরকার। আর কাঠমান্ডুতে অবস্থিত বাংলাদেশের দূতাবাস জানিয়েছে, বিলকিসের ভাই মাসুদ ও স্বামী স্থানীয় সময় শুক্রবার (১৬ মার্চ) দুপুর ১২টা ৪০ মিনিটে নেপাল পৌঁছান।

সম্পর্কিত খবর

    হিমাদ্রি সরকার জানান, সরকারের সহযোগিতায় মাত্র একদিনের মধ্যে পাসপোর্টের ব্যবস্থা করে শুক্রবার বিকেলে ইউএস-বাংলার ব্যবস্থাপনায় তিনি নেপাল গিয়েছেন। তবে নেপালে সুখেন্দু বিকাশ রায়ের অবস্থান নিশ্চিত করতে পারেনি বাংলাদেশি দূতাবাস।

    ইউএস-বাংলার উড়োজাহাজ থেকে মৃত অবস্থায় উদ্ধার হওয়া বিলকিস আরা ও পিয়াস রায়ের কোনো স্বজন গতকাল পর্যন্ত নেপালে বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করেননি। এই দুই যাত্রীর নাম ও পাসপোর্ট নম্বর সংগ্রহ করা হয়েছিল। এ ছাড়া হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন প্রক্রিয়া সম্পন্ন করার সময় দুজনের ছবি সংগ্রহ করেছিল দূতাবাস।

    পিয়াস গোপালগঞ্জ মেডিক্যাল কলেজের শিক্ষার্থী ছিলেন। নিহত পিয়াসের গ্রামের বাড়ি বরিশালের নতুন বাজার এলাকায়। তারা দুই ভাইবোন। তার বোনও মেডিক্যাল কলেজের শিক্ষার্থী।

    বিলকিস আরা মিতুর বাংলাদেশি পাসপোর্ট নম্বর বিসি-০০৪৯০৩০। নিউ ইয়র্কের হাডসনে স্বামীর সঙ্গে থাকতেন তিনি। কয়েক দিন আগে অসুস্থ মাকে দেখতে তিনি বাংলাদেশে আসেন। নেপালে বেড়াতে যাচ্ছিলেন তিনি।

    মিতুর স্বামী আজিজুল হক ফায়ারম্যানস অ্যাসোসিয়েশন অব দ্য স্টেট অব নিউ ইয়র্কের স্টাফ নার্স। ২০১৪ সালে তাদের বিয়ে হয়। পরের বছর ডিসেম্বরে আজিজুল হকের সঙ্গে নিউ ইয়র্কে যান। গ্রিন কার্ডধারী মিতু নিউ ইয়র্কের স্টেট ইউনিভার্সিটি অব নিউইয়র্কে অ্যাকাউন্টিং অ্যান্ড ফিন্যান্স নিয়ে পড়াশোনা করছিলেন। তার গ্রামের বাড়ি রাজশাহী।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close