• শুক্রবার, ২৫ মে ২০১৮, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

আমরা খালি মাঠে গোল দিতে চাই না: নাসিম

প্রকাশ:  ২২ এপ্রিল ২০১৮, ২০:২০ | আপডেট : ২২ এপ্রিল ২০১৮, ২০:৪২
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট

খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমরা খালি মাঠে গোল দিতে চাই না। আগামী ডিসেম্বরে নির্বাচনে ফাইনাল খেলা হবে, সাহস থাকলে মাঠে আসুন। তাই এ নির্বাচন থেকে পালিয়ে যাবেন না। এবারের নির্বাচনের মাঠে ফাউল খেললে জনগণ আপনাদের লাল কার্ড দেখাবে। নির্বাচনের মাধ্যমে প্রমাণ হবে দেশে হয় জঙ্গিবাদ থাকবে নয়তো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি থাকবে।

সোমবার দুপুরে বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় রুপান্তরিতকরণ ও ট্রমা সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী থাকে জেলে আর নেতা-কর্মীরা নাকে তেল দিয়ে ঘুমায়। পল্টন দলীয় কার্যালয়ের এসি রুমে বসে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে দায়সাড়া রাজনীতি করেন। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আমরা জেলে পাঠাইনি। আইন ও আদালতের মাধ্যমে তিনি জেলে গেছেন। এক্ষেত্রে সরকারের কোন হাত নেই। তাকে মুক্তির জন্য হুমকি ধামকি দিয়ে কোন লাভ নেই। আইন আদালতের মাধ্যমে তাকে মুক্ত হতে হবে।

স্বাস্থমন্ত্রী বলেন, আমরা যা ওয়াদা করি তা পালন করি। তাই শেখ হাসিনার সরকার যখনই ক্ষমতায় আসে তখন দেশে ব্যাপক উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকতে পারেন। শান্তিতে বসবাস করতে পারেন। কৃষক তার উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পায়। সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। আওয়ামীলীগ দেশের উন্নয়ন করেছে। বর্তমান সরকারের উন্নয়ন সবার সামনে দৃশ্যমান।

সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রসাশক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু, বগুড়া বিএমএ’র সভাপতি ডাঃ মোস্তফা আলম নান্নু, জেলা সিভিল সার্জন ডা. শামছুল হক, শেরপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার প্রমূখ। শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বিয়ার পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আ.লীগ নেতা আশরাফ উদ্দিন সরকার মুকুল, খলিলুর রহমান, আব্দুল হাই খোকন, মকবুল হোসেন, যুবলীগ নেতা তারিকুল ইসলাম তারেক, মোস্তাফিজার রহমান ভুট্টু প্রমুখ।

এর আগে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম শেরপুর পৌরশহরের অদূরে দুবলাগাড়ী এলাকায় প্রায় ১৪ কোটি ব্যয়ে নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ট্রমা সেন্টারের উদ্বোধন করেন। বিকেলে মহিপুরে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাস্থ্যমন্ত্রী।

ওএফ