• সোমবার, ২৮ মে ২০১৮, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

অন্তত ১০০ কেন্দ্রে ভোট জালিয়াতির অভিযোগ মঞ্জুর

খুলনা প্রতিনিধি

প্রকাশ:  ১৬ মে ২০১৮, ০৫:৩৪ | আপডেট : ১৬ মে ২০১৮, ০৬:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু অন্তত একশ কেন্দ্রে ভোট জালিয়াতি অভিযোগ তুলে সেসব কেন্দ্রের ফল বাতিল করে পুনরায় নির্বাচন দেওয়ার দাবি জানিয়েছেন ।

মঙ্গলবার  রাতে কে ডি ঘোষ রোডে খুলনা মহানগর বিএনপি কার্যালয়ে  এক সংবাদ সম্মেলনে তিনি এই দাবি জানান। 

বিএনপি প্রার্থী  বলেন,  ‌‍‘আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ছেলে-পেলে বিভিন্ন ভোট কেন্দ্র দখল করে ব্যালট পেপারে সিল মেরে বাক্স ভর্তি করে। এই রকম কেন্দ্রের সংখ্যা ১০০টিরও বেশি হবে।সেসব কেন্দ্রের ভোট বাতিল করে যে ফলাফল ঘোষণা করা হয়েছে, সেটা বাতিল করতে হবে। এরপর সেখানে পুনরায় নির্বাচন দিতে হবে।'

 মঞ্জু বলেন, ‘খুলনা সিটি করপোরেশন নির্বাচন একটি কালিমালিপ্ত নির্বাচন। ভোটকেন্দ্র দখল, ব্যালট পেপারে সিল মেরে বাক্স ভর্তি করা, আমাদের পোলিং এজেন্টদের ঢুকতে না দেওয়া, গত রাত থেকে বাড়িতে হামলা করে একটি ভয়ার্ত পরিবেশ সৃষ্টি  করা হয়েছে।এর মাধ্যমে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের স্বপ্নকে চুরমার করে দিয়ে বর্তমান সরকার এবং নির্বাচন কমিশন একটি কালো অধ্যায়ের সূচনা করল।’

তিনি বলেন, “খুলনাবাসী এই ফলাফল প্রত্যাশা করেনি। তারা উৎসবমুখর পরিবেশে ভোট দিতে চেয়েছে। সেই স্বপ্ন ধুলিসাৎ করে দিয়ে গভীর রাত থেকেই ভোট ডাকাতির মহড়া শুরু হয়েছে। দিনব্যাপী ভোট ডাকাতির যে চিত্র খুলনাবাসী দেখেছে, সেই নির্বাচন অগ্রহণযোগ্য।”

সংবাদ সম্মেলনে যখন মঞ্জু কথা বলছিলেন,ন, ততক্ষণে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির তালুকদার আবদুল খালেকের শিবিরে জয়োল্লাস শুরু হয়ে যায়।