Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

বিশ্ব একাদশে খেলবেন না সাকিব

প্রকাশ:  ১৬ মে ২০১৮, ১৮:১০ | আপডেট : ১৬ মে ২০১৮, ১৮:১৮
sports desk
প্রিন্ট icon

বিশ্ব একাদশ থেকে সরে দাঁড়িয়েছেন সাকিব আল হাসান। ব্যক্তিগত কারণে তার পক্ষে খেলা সম্ভব হচ্ছে না বলে আইসিসিকে জানিয়ে দিয়েছেন বাংলাদেশ অলরাউন্ডার। তবে বিশ্ব একাদশের হয়ে আগামী ৩১ মে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচে খেলবেন টাইগারদের ওপেনিং ব্যাটসম্যান তামিম।

আইসিসির ওয়েবসাইটে এ তথ্য নিশ্চিত করে বলা হয়েছে, সাকিবের পরিবর্তে নেপালের উঠতি লেগ স্পিনার সন্দ্বীপ লামিছানেকে বিশ্ব একাদশে নেওয়া হয়েছে।

গত বছর হারিকেন ইরমা ও মারিয়ার তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে ক্যারিবীয় অঞ্চলের বেশ কিছু স্টেডিয়াম। এর মধ্যে পাঁচটি স্টেডিয়াম সংস্কারের জন্য তহবিল সংগ্রহ করা হচ্ছে। সে উদ্দেশ্যেই ৩১ মে লন্ডনে একটি চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করা হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে আইসিসি বিশ্ব একাদশ।

বিশ্ব একাদশের হয়ে অধিনায়ক সীমিত ওভারের ক্রিকেটে ইংল্যান্ডের অধিনায়ক এউইন মরগান। আর ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দেবেন কার্লোস ব্রাফেট। ওয়েস্ট ইন্ডিজ দলে থাকবেন ক্রিস গেইল, মারলন স্যামুয়েলস, আন্দ্রে রাসেল, স্যামুয়েল বদ্রিরা। বিশ্ব একাদশে সাকিব ছাড়াও উল্লেখযোগ্য খেলোয়াড়েরা হলেন পাকিস্তানের শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, ভারতের দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া। সাকিব না খেললেও বিশ্ব একাদশে থাকছেন তামিম ইকবাল।

সাকিব আল হাসান,সাকিব
apps