• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জামালপুরে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ০২:৫৬
জামালপুর প্রতিনিধি

জামালপুরে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে চিহ্নিত এক মাদকতা ব্যবসায়ী নিহত হয়েছে।

এ ব্যাপারে বুধবার জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বিপুল পরিমাণ মাদক ও অস্ত্রের চালান জামালপুরে প্রবেশ করেছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ গতকাল মঙ্গলবার রাতে শহরের পৃথক তিনটি স্থানে অভিযান চালায়।

অভিযানের সময় জামালপুর সদর থানার ওসি মো. নাছিমুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত পৌনে তিনটার দিকে শহরের ছনকান্দা মাদ্রাসা বালুঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে। এ সময় অজ্ঞাতপরিচয় এক মাদক ব্যবসায়ী বুকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় এবং অপর মাদক ব্যবসায়ীরা ব্রহ্মপুত্র নদ সাঁতরিয়ে পালিয়ে যায়। গতকাল রাতেই গুলিবিদ্ধ ওই মাদক ব্যবসায়ীকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সময় জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিমুল ইসলামসহ ৩ পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, হোরোইন, একটি আমেরিকার তৈরি পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে।

আহত সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাছিমুল ইসলামকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদ সন্মেলনে তিনি আরও জানান, আজ বুধবার ভোরে নিহত মাদক ব্যবসায়ীর পরিচয় শনাক্ত করা গেছে। তার নাম মোশারফ হোসেন বিদ্যুৎ। তার বাড়ি শহরের বগাবাঈদ বোর্ডঘর বাজার এলাকায়। তার বিরুদ্ধে জামালপুর সদর থানায় ১৫টি মাদক মামলা এবং একটি ডাকাতির মামলা রয়েছে। তার স্ত্রী শিল্পী বেগমও একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধেও জামালপুর সদর থানায় সাতটি মাদক মামলা রয়েছে।

এই ঘটনায় সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বন্দুকযুদ্ধে,মাদক ব্যবসায়ী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close