• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নারায়ণগঞ্জে 'বন্দুকযুদ্ধে' ফেন্সি সেলিম নিহত

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ০৯:৩৮
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সেলিম ওরফে ফেন্সি সেলিম (৩২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি একনালা বন্দুক, একটি ছুরি, ৫ বোতল ফেন্সিডিল ও ৫শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পুলিশের ৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ নিমাইকাসারী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, সেলিম এর আগেও পুলিশের এক কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে এবং সে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেলিমকে মাদক বিক্রির সময় হাতেনাতে ধরতে মৌচাক এলাকায় গেলে সেলিম ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি শুরু করে। প্রায় আধঘন্টা তাদের সাথে পুলিশের গুলিবিনিময় হয়।

এসময় ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে সেলিম নিহত হয়। আহত হয় পুলিশের ছয়জন। আহতদের শহরের খানপুর ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং নিহত সেলিমের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আহতরা হলেন- ওসি আব্দুস সাত্তার, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) আজিজুল হক, উপ পরিদর্শক (এসএই) ইব্রাহিম পাটোয়ারি, এসএই জাহাঙ্গীর ও কন্সটেবল সাইদুল।

নিহত সেলিম সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার আবুল কাশেম ওরফে গাঁজা কাশেমের ছেলে।

নারায়ণগঞ্জ,বন্দুকযুদ্ধ,নিহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close