• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

রাজধানীতে মাদকবিরোধী অভিযান শুরু: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ২৩:০৫ | আপডেট : ২৫ মে ২০১৮, ০০:০০
অনলাইন ডেস্ক

এবার রাজধানীতে আনুষ্ঠানিকভাবে মাদকবিরোধী অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বৃহস্পতিবার ঢাকার ফার্মগেটে মাদকবিরোধী অভিযানের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

মাদকের বিষয়ে কোন ছাড় দেয়া হবে না উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত গোয়েন্দা সংস্থা তাদের তালিকা তৈরি করেছে। তাদের সবাইকে শাস্তি পেতেই হবে। মাদকের বিষয়ে কোন ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুসারে মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। যেকোনো মূল্যে মাদকের আগ্রাসন থেকে জনগণকে মুক্ত করাই এ অভিযানের উদ্দেশ্য। এ অভিযানে সাংবাদিক, সুশীল সমাজ, শিক্ষার্থী ও দেশবাসীর সহায়তা কামনা করছি।

তিনি আরো বলেন, রমজানে রাজধানীতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মানুষ গভীর রাত পর্যন্ত শপিংমলে কেনাকাটা করছে। এখন পর্যন্ত ছিনতাই বা অপকর্মের কোন অভিযোগ পাওয়া যায়নি।

রাজধানীর সব এলাকার মাদক স্পট গুঁড়িয়ে দেয়া হবে উল্লেখ করে এ সময় ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, প্রথম রমজান থেকে মাদকের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। এ পর্যন্ত বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারসহ অনেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। রাজধানীর সব এলাকার সব মাদক স্পট গুঁড়িয়ে দেয়া হবে। মাদক কেনা-বেচার সাথে অভিযুক্ত প্রত্যেককে ধরে বিচারের আওতায় নিয়ে আসা হবে।

ঢাকা মহানগর পুলিশের আয়োজনে মহানগরীকে মাদকমুক্ত করার বিশেষ এ অভিযানে নেতৃত্ব দিচ্ছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। উদ্বোধনের পর স্বরাষ্ট্রমন্ত্রী বিভিন্ন গাড়িতে মাদক নিয়ে সচেতনতামূলক লিফলেট ও স্টিকার বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন-কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের প্রধান মনিরুল ইসলাম, ডিবির অতিরিক্ত কমিশনার দেবদাশ ভট্টাচার্য, অতিরিক্ত কমিশনার (ক্রাইম) কৃষ্ণ পদ রায়, যুগ্ম কমিশনার (ক্রাইম) শেখ নাজমূল আলম প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close