Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

প্রাইভেটকারে ধর্ষণ: তিন দিনের রিমান্ডে রনি

প্রকাশ:  ১১ জুন ২০১৮, ১৫:৩৭ | আপডেট : ১১ জুন ২০১৮, ১৬:২৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

রাজধানীর কলেজ গেট এলাকায় তরুণীকে প্রাইভেকারে তুলে ধর্ষণকালে আটক মাহমুদুল হক রনির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১১ জুন) আদালতে রনিকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন শেরেবাংলা নগর থানার উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আহসান হাবিব তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, শনিবার রাতে রাজধানীর মোহাম্মদপুরের কলেজগেট এলাকায় চলন্ত গাড়িতে তরুণীকে ধর্ষণকালে রনিকে আটক করে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। পরে তাকে শেরেবাংলা নগর থানা পুলিশে সোপর্দ করা হয়। রোববার ভুক্তভোগী ওই তরুণী মামলা করলে রনিকে সেই মামলায় গ্রেফতার দেখানো হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, শনিবার রাতে তারা (বাদি ও তার বান্ধবী) কলেজগেট এলাকায় মাহমুদুল হকের গাড়ি (ঢাকা মেট্রো-গ ২৯-৫৪১৪) থামিয়ে তাদের গন্তব্যে পৌঁছে দেয়ার অনুরোধ করেন। কিছু দূর যাওয়ার পর এক তরুণীকে শিশুমেলায় নামিয়ে দেয়া হয়। এরপর গাড়িতে থাকা আরেকজনকে ধর্ষণ করেন রনি।

এদিকে, প্রাথমিক তদন্ত ও টেস্ট করার পর রনির শরীরে মদ পানের নমুনা পাওয়া গেছে। স্বাস্থ্যপরীক্ষা ও ধর্ষণের আলামত সংগ্রহের জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

-একে

আরও পড়ুন

প্রাইভেটকারে তরুণীকে ধর্ষণকালে আটক কে এই ধনীর দুলাল? (ভিডিও)

প্রাইভেটকারে ধর্ষিত তরুণী অন্তঃস্বত্ত্বা ছিলেন

প্রাইভেটকারে ধর্ষণচেষ্টা: থানায় সেই দুই তরুণী, মামলা দায়ের

ধর্ষণ,রিমান্ড
apps